চন্দনাইশে বিদ্যুৎস্পৃষ্টে নারী নিহত

4

চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভা এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নুন্টূ পাল (৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে দোহাজারী পৌরসভার চাগাচর পালপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
সূত্র জানায়, দুপুরে লক্ষী পূজা দেয়ার জন্য চাগাচর এলাকার বাসিন্দা অজিত পালের স্ত্রী নুন্টু পাল নিজ বাড়ির টিনের চালে উঠে আমপাতা পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন।
একই এলাকার বাসিন্দা মিলন কান্তি দাশ ও অর্পণ পাল জানান, প্রতিবেশী মৃণাল পালের ঘর থেকে মই নিয়ে নুন্টু পাল টিনের চালে ওঠার পর কোন একসময় বিদ্যুৎপৃষ্ট হন। এসময় পার্শবর্তী বাড়ির অলক পালের ছেলে প্রিয়ম পাল টিনের চালে ওই নারীকে পড়ে থাকতে দেখে প্রতিবেশীদের মাধ্যমে পল্লী বিদ্যুৎ অফিসকে জানান। খবর পেয়ে পল্লী বিদ্যুতের লাইনম্যান রফিকুল ইসলাম ঘটনাস্থলে এসে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে টিনের চাল থেকে নিহত নুন্টু পালকে উদ্ধার করেন।
দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। নিহত ওই নারী ঘরে একা থাকতেন। তার স্বামী থাকেন বান্দরবানে। তাদের একমাত্র ছেলে স্ত্রী, সন্তান নিয়ে চট্টগ্রাম শহরে বসবাস করেন। নিহতের বসতঘর থেকে রান্নাঘরে নেয়া বিদ্যুৎ সঞ্চালন লাইনের ক্যাবল কেটে যাওয়ায় পুরো ঘর বিদ্যুৎতায়িত হয়ে পড়ে। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে থানায় জিডি এন্টি করে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে জানান দোহাজারী তদন্ত কেন্দ্রের এস আই জাকির হোসেন।