চন্দনাইশে পৃথক সংঘর্ষে মহিলাসহ আহত ১১

7

চন্দনাইশ উপজেলার বরমা, বরকল, ছৈয়দাবাদ, চৌধুরীপাড়া এলাকায় পৃথক পৃথক সংঘর্ষে মহিলাসহ ১১ জনের অধিক আহত হয়েছেন। আহতদের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। আহতদের মধ্যে ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
গতকাল ১৭ সেপ্টেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বরমা মাইগাতা এলাকায় প্রতিপক্ষের হামলায় মৃত মনির আহমদের ছেলে মো. ইসমাইল (১৫), আবদুস সবুরের ছেলে আবু জাফর (৪২), বরকলের মৃত আবুল কালামের ছেলে মো. শামিম (৩৫) আহত হয়। অপরদিকে
গত ১৬ সেপ্টেম্বর কথা কাটাকাটির ঘটনায় চন্দনাইশ চৌধুরী পাড়ার মৃত ডা. আহমদ কবির চৌধুরীর স্ত্রী নাজুমা খাতুন (৪৫), তার ছেলে একেএম সিরাজুল ইসলাম চৌধুরী, তার স্ত্রী রুমা আকতার। অপরদিকে কানাইমাদারীতে প্রতিপক্ষের হামলায় কামাল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (২২), বৈলতলীর আবু বক্করের স্ত্রী জান্নাতুল নাঈম (২২), হাশিমপুর খুনিয়াপাড়ার মৃত জরি আহমদের স্ত্রী রবিজা খাতুন (৫৪), ছৈয়দাবাদের ছৈয়দ আলমের ছেলে নুরুল আমিন (২৭), মাইগাতার মৃত মনির আহমদের ছেলে মো. ইউসুফ (৩২) আহত হয়। আহতদের মধ্যে আবু জাফর, একেএম সিরাজুল ইসলাম চৌধুরী ও রুমা আকতারকে আশংকাজনক অবস্থায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। প্রতিবেদন লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল বলে জানা যায়।