চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সভা অনুষ্ঠিত বিভাগীয় কাবাডি, ভলিবল, ফুটবল ও ব্যাডমিন্টন আয়োজনের সিদ্ধান্ত

2

বিভাগীয় ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সভা গত ১২ অক্টোবর চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মো. কামরুল হাসান এনডিসি’র সভাপতিতে অনুষ্ঠিত হয়েছে।
সভায় আগামী মাসের শেষে বিভাগীয় কাবাডি প্রতিযোগিতা, ডিসেম্বরে বিভাগীয় ভলিবল প্রতিযোগিতা এবং আগামী জানুয়ারি-ফেব্রুয়ারি মাসে ফেনী জেলায় বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল এবং ব্যাডমিন্টন প্রতিযোগিতা আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় চট্টগ্রাম বিভাগের অধীনস্থ সবক’টি জেলায় খেলার মাঠ সংরক্ষণ, খেলার মাঠে ক্রীড়া আয়োজন এবং সরকারী অনুষ্ঠান ব্যতীত অন্য যে কোন প্রকার মেলা ও অনুষ্ঠান আয়োজন থেকে বিরত রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয় এবং বিষয়টি তদারকি করতে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মো. মিজানুর রহমান এর নেতৃত্বে একটি কমিটি গঠন করা হয়। এসময় করোনা ক্ষতিগ্রস্থ চট্টগ্রাম বিভাগের ২০ জন বাস্কেটবল খেলোয়াড়কে বাস্কেটবল ফেডারেশন কর্তৃক প্রেরিত আর্থিক সাহায্য প্রদান করা হয়।
সভায় উপস্থিত ছিলেন সংস্থার সহ-সভাপতি সিএমপি পুলিশ কমিশনার, সালেহ মোহাম্মদ তানভীর, অতিরিক্ত বিভাগীয় কমিশনার ও মোহাম্মদ মিজানুর রহমান, অতিরিক্ত ডিআইজি (এডমিন ও ফাইন্যান্স) মো. ইকবাল হোসেন, আলহাজ¦ আলী আব্বাস এবং আমির হোসেন বাহার, সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মো. আলমগীর, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু, মোহাম্মদ তাহের উল আলম চৌধুরী স্বপন, কোষাধ্যক্ষ নোমান আল মাহমুদ, সদস্য শামসুল হাসান মিরন, আব্দুর রব শামীম, আবু সামা বিপ্লব, আশরাফুন্নেসা মুন্নী, শর্মিষ্ঠা রায়, মো. আরিফুর রহমান, মো. ওসমান গনি, গোলাম মোস্তফা বাবু, মো. আসলাম হোসেন খান। বিজ্ঞপ্তি