চট্টগ্রাম প্রিমিয়ার লিগে উদয়নের ২য় জয় সাজ্জাদের ২য় হ্যাটট্রিকে দ্বিতীয় শিরোপার আরো কাছে ব্রাদার্স

5

 

জিপিএইচ ইস্পাত সিজেকেএস-সিডিএফএ প্রিমিয়ার ফুটবল লিগে ২য় শিরোপা (প্রথম শিরোপা ২০১২) পাওয়ার পথে আরো একধাপ এগিয়ে গেল চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন। গতকাল ষষ্ঠ রাউন্ডের ম্যাচে তারা লিগের ষষ্ঠ এবং সাজ্জাদের দ্বিতীয় হ্যাটট্রিকে ৪-১ গোলের বড় ব্যবধানে বর্তমান চ্যাম্পিয়ন কাস্টমস এসসিকে উড়িয়ে দিয়েছে। দলের পক্ষে অন্য গোলটি আসে শাহাদাত হোসেন মানিকের পা থেকে। কাস্টমসের পক্ষে শান্তনার গোলটি করেন ইমন হোসেন। এর আগে সাজ্জাদ প্রথম হ্যাটট্রিক করে নৈপুণ্য দেখান চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ব্লুজের বিপক্ষে।
এবারের লিগে প্রথম হ্যাটট্রিক করেন কাস্টমস এসসির আলী আকবর কানন, এরপর তার পথ অনুসরণ করেন চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়নের হেলাল, চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাব বøুজের রনি, ব্রাদার্সের সাজ্জাদ ও চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ক্রীড়া সমিতির জিকো। আর গতকাল দ্বিতীয়বার হ্যাটট্রিক পূরণ করলেন সাজ্জাদ। এর আগের দিন বুধবার বিসিআইসি ক্রীড়া সংসদকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে মাদারবাড়ি উদয়ন সংঘ। এ ম্যাচের মাধ্যমেই দীর্ঘদিন পর চট্টগ্রাম লিগে খেলতে মাঠে নামেন জাতীয় তারকা মামুনুল ইসলাম।
গতকালকের এই জয়ে ছয় খেলায় ৫ জয় ও এক ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে সবার উপরে অবস্থান করছে চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন। সমান খেলায় দুই জয়, এক ড্র ও তিন পরাজয়ে কাস্টমসের পয়েন্ট ৭। পাঁচ খেলায় দুই জয়, দুই ড্র ও এক পরাজয়ে মাদারবাড়ি উদয়ন সংঘের পয়েন্ট ৮ এবং সমান সংখ্যক খেলায় বিসিআইসি ক্রীড়া সংসদের ৭। গতকালের খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন দলের হ্যাটট্রিকম্যান মো. সাজ্জাদ। খেলা শেষে তাকে ম্যান অব দ্য ম্যাচের ক্রেস্ট প্রদান করেন সিজেকেএস কাউন্সিলর ও সিজেকেএস ফুটবল কমিটির যুগ্ম সম্পাদক আকতারুজ্জামান। আগেরদিন বুধবারের খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় মাদারবাড়ী উদয়ন সংঘের খেলোয়াড় হোসাইন মো. আরিফ। তাকে ম্যান অব দ্য ম্যাচের ক্রেস্ট প্রদান করেন সিজেকেএস কাউন্সিলর মাহমুদুর রহমান মাহবুব।
আজকের খেলা-চট্টগ্রাম সিটি কর্পোরেশন একাদশ বনাম কোয়ালিটি স্পোর্টস ক্লাব (বিকাল ৩:৩০টা)