চকরিয়ায় বাস-ডাম্পার মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ আহত ১০

35

চকরিয়া প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে ডাম্পার গাড়ির মুখোমুখি সংঘর্ষে মিজানুর রহমান (২৫) নামে একজন শ্রমিক নিহত হয়েছেন। তিনি ডাম্পার গাড়িতে শ্রমিক হিসেবে কাজ করতেন। এ সময় দুই গাড়িতে থাকা অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছেন। তাদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তন্মধ্যে ডাম্পার গাড়ির আরেক শ্রমিকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার পরিবার। গত বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেদাকচ্ছপিয়া জাতীয় উদ্যান এলাকায় ঘটনা ঘটে। নিহত ডাম্পার গাড়ির শ্রমিক মিজানুর রহমান উপজেলার খুটাখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পূর্বপাড়া হরিখোলা গ্রামের ইয়াকুব আলীর ছেলে। গুরুতর আহত ডাম্পারের অপর শ্রমিকের নাম মো. আলতাজ (২৪)। তিনিও একই এলাকার নুরুল ইসলামের ছেলে। তবে আহত অন্যদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে খুটাখালী ইউনিয়ন পরিষদের সদস্য ছলিম উল্লাহ বলেন, বৃহস্পতিবার দিবাগত রাতে মহাসড়কের মেদাকচ্ছপিয়া জাতীয় উদ্যান এলাকায় কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখি একটি যাত্রীবাহি বাস ও বিপরীত দিক থেকে আসা ডাম্পার গাড়ির মুখোমুখি সংঘর্ষে মিজানুর রহমান নামে একজন ডাম্পার গাড়ির শ্রমিক নিহত হন। এ সময় উভয় গাড়ির আরো অন্তত ১০ জন যাত্রী কমবেশি আহত হন। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মালুমঘাট হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর মো. মাকসুদ আহমদ বলেন, দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।