চকরিয়ায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় বাইকচালক নিহত

13

কক্সবাজারের চকরিয়ায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় মোহাম্মদ তুষার নামে ১৪ বছর বয়সী এক বাইকচালক কিশোর নিহত হয়েছে। গত বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উত্তর হারবাং আজিজনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তুষার উপজেলার বরইতলী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বানিয়ারছড়া এলাকার জাহেদুল ইসলামের ছেলে।
নিহতের পরিবার সূত্র জানায়, ঘটনার দিন দুপুরের দিকে তুষার বাড়ির কাউকে না জানিয়ে মোটরসাইকেল নিয়ে আজিজনগরের দিকে যাচ্ছিল। পতিমধ্যে মহাসড়কের উত্তর হারবাংস্থ আজিজনগর সংলগ্ন এলাকায় পৌঁছলে কক্সবাজার অভিমুখী দ্রুত গতির একটি অ্যাম্বুলেন্স তুষারকে ধাক্কা দিলে সে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। খবর পেয়ে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। পরে দুর্ঘটনাকবলিত অ্যাম্বুলেন্সটিও জব্দ করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়।
চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম বলেন, মহাসড়কে দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করা হয়। পরে দুর্ঘটনা কবলিত গাড়িটি জব্দ করা হয়। আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।