গোল্ডেন পিরিয়ড পার করছেন সানি

45

বলিউড অভিনেত্রী সানি লিওন। বিভিন্ন কারণে আলোচিত ও সমালোচিত তিনি। সম্প্রতি ব্যক্তিগত ও কর্মময় জীবন নিয়ে সাক্ষাৎকার দেন ভারতের একটি সংবাদমাধ্যমে। সাক্ষাৎকারে এই অভিনেত্রীর অজানা আরও অনেক তথ্য উঠে এসেছে। সাক্ষাৎকারে ছোট তিন সন্তানকে সামাল দেওয়ার ব্যাপারে সানি বলেন, বিস্ময়কর অভিজ্ঞতার মধ্য দিয়ে যাচ্ছি! বাচ্চাদের সঙ্গে প্রতিটি মুহূর্ত আমি আর ড্যানিয়েল (স্বামী) উপভোগ করি। এটা আমাদের জীবনের গোল্ডেন পিরিয়ড। ওদের চোখের আড়াল করতে ইচ্ছেই করে না। যদিও এটা খুব কঠিন কাজ। ক্যারিয়ার ও সংসার ব্যালেন্স করার জন্য চাই ধৈর্য আর টাইম ম্যানেজমেন্ট। বাচ্চাদের ঘুমানোর সময়ে আমি নিজের যাবতীয় কাজ রাখার চেষ্টা করি।
নিশা, আশার, নোয়া—এদের মধ্যে সবচেয়ে দুষ্টু কে? এমন প্রশ্নের জবাবে সানি বলেন, নিশা ইজ এন অ্যাঞ্জেল! ওর বয়স তিন বছর। আমার দুই যমজ ছেলের খুব খেয়াল রাখে ও। আশার-নোয়ার বয়স দেড়। ওরা এখনও কিছুই বোঝে না। শুধু একে অপরের দিকে বিস্ময় ভরা দৃষ্টিতে তাকিয়ে থাকে। আর ওদের সব সময়ে অ্যাটেনশন চাই।
মাকে টেলিভিশনে দেখে ছেলেমেয়েদের প্রতিক্রিয়া কী? এমন প্রশ্নের জবাবে সানি বলেন, ওরা এ সব কিছু দেখেই না।অ্যানিম্যাল প্লানেট, ওশান লাইফ, কার্টুন চ্যানেল— এগুলো দেখে মজা পায়। এখনও বাড়ির টিভি আমার নিয়ন্ত্রণে আছে। তাই আমি আমার মতো সেটা চালনা করতে পারি। পরে কী হবে কে জানে (হাসি)! তা ছাড়া আমাকে টিভিতে দেখে অনুভূতি প্রকাশ করার মতো বয়স ওদের এখনও হয়নি।