গোল্ডেন গ্লাবস ও চিটাগং মাস্টার্স জয়ী

8

এমেচার ক্রিকেট টুর্নামেন্টে জয় পেয়েছে গোল্ডেন গ্লাবস এবং চিটাগং মাস্টার্স। এমেচার ক্রিকেটের ২য় সিজন এর ৪র্থ দিনে দুটি খেলা অনুষ্ঠিত হয় গতকাল মহিলা কমপ্লেক্সে। সকালের খেলায় মুখোমুখি হয় গোল্ডেন গ্লাবস এবং সিএম গোল্ড। টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্বান্ত নেয় গোল্ডেন গøাবস। শুরুটা হয়েছে চমৎকার।
প্রথম ৬ ওভারে তুলে ৪৮ রান। ওপেনার মাশরুর ৩৯ বলে ৫০, ফাইম ২৮ বলে ৩৫, লিপন ২৩ বলে ৪৪ এবং অন্জন ৮ বলে ১৯ রান করে দলের রান নিয়ে যান ২০ ওভারে ১৬৯। সিএম গোল্ডের তসলিম ২টি উইকেট নেন। ১৭০ রানের লক্ষে খেলতে নেমে সিএম ২০ ওভারে ৭ উইকেটে ১২৭ রান করতে সক্ষম হয়। দলিয় নেতা গালিব ২১ এবং ফয়সাল দস্তগীর ১২ বলে ৩১ রান করেন। গোল্ডেন গøাবসের ইদে আমিন ১৮ রানে ৩টি উইকেট নেন। লিপন ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন তার হাতে পুরস্কার তুলে দেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান এবং আম্বিয়া গ্রুপের ডিরেক্টর আবুল হাশেম রাজা। দিনের অপর খেলায় ৭ উইকেটে হাক্কানী ক্রিকেট ক্লাবকে পরাজিত করে চিটাগং মাস্টার্স। টসে জিতে ব্যাটিং করতে নেমে হাক্কানীর সংগ্রহ ২০ ওভারে ৭ উইকেটে ১৫২ । ইমরান শুরু দিকে ঝড় তুলে ৬১ বলে ৭৫ এবং রাজু ১৫ বলে ২৮ রান করেন। চিটাগং মাস্টার্সের সুমন ২টি, মাহতাব, পিপলু, নাইম, মর্তুজা মিঠু ১টি করে উইকেট নেন। ১৫৩ রানের জয়ের লক্ষে খেলতে নেমে চিটাগং মাস্টার্সের ওপেনার রাজা ৩৫ রান, ইকরাম অপরাজিত ৪৬ রান, সাবিব ২২ এবং ওয়াজি ২৬ রান করেন।
হাক্কানীর পক্ষে বাবু, রিয়াজ এবং আনসার ১টি করে উইকেট নেন। চিটাগং মাস্টার্সের ইকরাম ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন তার হাতে ক্রেস্টতেুলে দেন ব্রাইট স্পোর্টস এর কর্ণধার মর্তুজা রায়হান মিঠু। আজ আরো দুটি খেলা অনুষ্টিত হবে নাইনটিজ উইলো বনাম গোল্ডেন গ্লাবস সকাল ৮টা এবং সিএম গোল্ড বনাম লিজেন্ড ক্রিকেট দুপুর ১২টা।