গুজব সৃষ্টিকারীদের প্রতিরোধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন

37

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, প্রিয়া সাহা ইস্যু ও গুজব সৃষ্টিকারীদের প্রতিরোধে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এসব ষড়যন্ত্রকারী ও গুজব সৃষ্টিকারীদের ব্যাপারে দেশবাসীকে সজাগ করতে হাট-বাজার, স্টেশন, মসজিদ, মন্দির ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে সাধারণ মানুষকে বোঝাতে হবে। ষড়যন্ত্রকারীরা প্রতিনিয়ত সরকার ও আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। আওয়ামী লীগের বিরুদ্ধে বার বার ষড়যন্ত্র হয়েছে। স্বাধীনতার পূর্বেও আওয়ামী লীগকে ধ্বংস করার ষড়যন্ত্র হয়েছে। বর্তমানেও অপপ্রচার চালাচ্ছে একটি মহল। এ অপপ্রচারের বিরুদ্ধে কাজ করতে হবে দেশের সাধারণ মানুষকে নিয়ে। প্রিয়া সাহা’রা দেশ বিরোধী ষড়যন্ত্র করছে।
গতকাল শুক্রবার বিকেলে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর রাজনৈতিক কার্যালয়ে উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনসমূহের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমদের সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুদ্দিন রবি, সাবেক ছাত্রনেতা অধ্যাপক মাসুম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. কামাল উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক সুভাষ চন্দ্র নাথ, কলাউজান ইউনিয়ন সভাপতি গাজী মো. ইসহাক, বড়হাতিয়া ইউনিয়ন সভাপতি সাজেদুর রহমান চৌধুরী দুলাল, আধুনগর ইউনিয়ন সভাপতি নুরুল কবির, শ্রমিক লীগের সভাপতি ফরিদ উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের আহŸায়ক নুরুল কবির সলিল ও যুগ্ম আহŸায়ক আবছার উদ্দিন প্রমুখ।
এতে আরো উপস্থিত ছিলেন এরশাদুল হক ভেট্টু, আব্দুল হামিদ বেঙ্গল, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, মো. জামাল উদ্দিন, আবু তালেব, মুক্তিযোদ্ধা হাজী মাহমুদুল হক, মাস্টার আব্দুস ছালাম, তৈয়বুল হক বেদার, আবুল কালাম আজাদ, জয়নাল আবেদীন জনু চেয়ারম্যান, শফিকুর রহমান চেয়ারম্যান, মামুনুর রশিদ চৌধুরী, শাহ্ আলম পল্টু, জসিম উদ্দিন, বদিউল আলম, শাকিল, আলী আহমদ, সমশুল ইসলাম, আবছার আহমদ, হেফাজত উল্লাহ, কামাল উদ্দিন, দিদারুল আলম বাবুল, আবচার আহমদ, নুরুল হক কন্ট্রাকটর, মাস্টার সলিল বড়–য়া, বেলাল উদ্দিন, ইউসুফ কবির, আলতাফ উদ্দিন ও দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী। এছাড়াও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, দলীয় নেতা-কর্মী, মুক্তিযোদ্ধা ও সংবাদকর্মীরা এতে অংশগ্রহণ করেন।