খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

1

কাজী বেলাল উদ্দিন :
অসুস্থ বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় চট্টগ্রাম নগর বিএনপি’র যুগ্ম আহব্বায়ক কাজী বেলাল উদ্দিনের তত্ত্বাবধানে দোয়া ও মুনাজাত নগরীর সুগন্ধা আবাসিকস্থ কাজী বেলাল উদ্দিনের বাসভবন চত্বরে অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া ও মুনাজাতে আরো উপস্থিত ছিলেন পশ্চিম ষোলশহর ওয়ার্ড বিএনপি’র সভাপতি আলহাজ্ব মো. আসলাম, পাঁচলাইশ থানা বিএনপি’র যুুগ্ম সম্পাদক তারেক রশিদ, মহানগর যুবদলের সহ-সাহিত্য বিষয়ক সম্পাদক হামিদুল হক চৌধুরী, মো. জাবেদ, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চট্টগ্রাম মহানগরের কার্যনির্বাহী সদস্য সাজ্জাদ হোসেন খান সহ বিএনপি, যুবদল, ছাত্রদল ও শ্রমিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পূর্ব ষোলশহর ওয়ার্ড বিএনপি :
করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় নগরীর পূর্ব ষোলশহর ৬ নং ওয়ার্ড় বিএনপির উদ্যোগে গত রবিবার বাদে জোহর ওমর আলী মাতব্বর মহল্লাস্থ ঈমাম হোসাইন ফোরকানিয়া মাদ্রাসায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে করোনা পরবর্তী নানা জটিল রোগে আক্রান্ত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও অসুস্থ নেতাকর্মীদের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মিলাদ মাহপিল পরিচালনা করেন মাদ্র্রাসার অধ্যক্ষ মাওলানা হাবিবুর রহমান। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চাঁন্দগাও থানা যুবদলের সাবেক সভাপতি ও নগর বিএনপি নেতা জাফর আহম্মেদ, ওয়ার্ড় বিএনপির সহ সভাপতি হাজী মো. ইউছুপ, সি. যুগ্ম সম্পাদক মো. ইউছুপ, চাঁন্দগাও থানা যুবদলের সভাপতি ওমর ফারুক, নগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি আবু সৈয়দ রাসেল, ওয়ার্ড় যুবদলের সভাপতি মো. শাহজান, সি. সহ সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ফজলুল কবির, সি. যুগ্ম সম্পাদক মো. রমজান, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন প্রমূখ।
নারী ও শিশু অধিকার ফোরাম চট্টগ্রাম মহানগর
দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় নারী ও শিশু অধিকার ফোরাম চট্টগ্রাম মহানগরের উদ্যোগে ফোরামের সদস্য এডভোকেট আয়েশা আক্তার সানজী’র তত্ত্বাবধানে শনিবার নগরীর লালখান বাজারস্থ দারুল কোরআন মাদ্রাসায় এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন নারী ও শিশু অধিকার ফোরাম চট্টগ্রাম মহানগরের আহব্বায়ক সাংবাদিক জাহিদুল করিম কচি, ফোরামের কেন্দ্রীয় নেত্রী মিসেস জেলী চৌধুরী, নগর কমিটির সদস্য সচিব ডা. বেলায়েত হোসেন ঢালী, এডভোকেট আয়েশা আক্তার সানজী, ফোরামের সদস্য তাসলিমা আহমেদ লিমা, নগর কমিটির দাপ্তরিক দায়িত্বপ্রাপ্ত সদস্য সাজ্জাদ হোসেন খাঁন, এডভোকেট আসমা খানম, প্রচার ও প্রকাশনায় দায়িত্ব প্রাপ্ত মঈনুদ্দিন খান রাজীব, জিএম কিবরিয়া, আরশে আজিম আরিফ, রিপন মাহমুদ, আনিসুর রহমান প্রমুখ।