ক্যান্সারের কাছে হেরে গেলেন সাবেক ছাত্রদল নেতা শহীদ

4

দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহীদুল আলম শহীদ গতকাল মঙ্গলবার দুপুর ২ টার দিকে দীর্ঘদিন ক্যান্সার রোগে ভোগে নগরীর ট্রিটমেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি… রাজিউন। তার বয়স হয়েছিল ৩৮ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী, আত্মীয় স্বজন ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।
গতকাল মঙ্গলবার রাত ১০ টায় নগরীর লালদীঘির মাঠে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। আজ বুধবার সকাল ১১টায় বাঁশখালী খানখানাবাদ ইউনিয়নের ডোংরা গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
এদিকে শহীদুল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ আল নোমান, মীর মোহাম্মদ নাসির উদ্দিন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার, এস এম ফজলুল হক, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, মহানগর বিএনপির আহব্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহŸায়ক আবু সুফিয়ান।
শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, শহীদুল আলম শহীদের অকাল মৃত্যুর সংবাদ আমাদের জন্য ভীষণ বেদনার। বিএনপির রাজনীতিতে তিনি ছিলেন একজন নিবেদিত প্রাণ নেতা। দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি থাকাকালীন ছাত্রদলকে সুসংগঠিত করতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে তিনি যে সাহসিকতার পরিচয় দিয়েছেন, তা বিএনপির নেতাকর্মীদের সবসময় অনুপ্রাণিত করবে। ছাত্রদলকে গতিশীল করতে তিনি যে অবদান রেখেছেন, নেতাকর্মীরা তা কোনদিন ভুলবে না। বর্তমান রাজনৈতিক সংকটকালীন তার মত যোগ্য নেতার খুবই প্রয়োজন।
নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার ও আত্মীয়-স্বজনের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি