ক্যাটরিনার পর মিম

107

বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফের পর একই পণ্যের বিজ্ঞাপনে দেখা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে। স¤প্রতি এ অভিনেত্রী অভিনয় করেছেন আন্তর্জাতিক প্রসাধনী পণ্য ইমামী সেভেন ওয়েলস ওয়ানের বিজ্ঞাপনে। এ বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আয়নাবাজি খ্যাত নির্মাতা অমিতাভ রেজা। বিষয়টি জানিয়েছেন মিম নিজেই।
এ বিষয়ে মিম বলেন, তিন বছর আগে অমিতাভ রেজার নির্দেশনাতেই বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলাম। এবার তিন বছর পর তার নির্দেশনায় নতুন কোনো প্রতিষ্ঠানের তেলের বিজ্ঞাপনে মডেল হলাম। এই পণ্যের মডেল হিসাবে এর আগে ক্যাটরিনা কাইফ কাজ করেছে, এবার আমি করলাম। কাজটি করে বেশ ভালো লাগছে, আশা করি দর্শকদের পছন্দ হবে।
এদিকে প্রথমবার মঞ্চে অভিনয় করেছেন মিম। শুধু তাই নয় মঞ্চে অভিনয় করতে গিয়ে প্রথমবার টানা ৪০ মিনিটি মুখস্থ সংলাপ বলেছেন মিম। তবে কোনো মঞ্চ নাটকে নয়, একটি রিয়েলিটির শোর গ্র্যান্ড ফিনালে। গত ৯ নভেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এ অনুষ্ঠানটি রেকর্ড করা হয়। এর পরিচালক ছিলেন তারিক আনাম খান। এখানে নতুন বউয়ের চরিত্রে অভিনয় করেন মিম।
অন্যদিকে চলতি বছরটা বেশ ব্যস্ততার মধ্যদিয়েই যাচ্ছে মিমের। গেল সোমবার থেকে মিম রায়হান রাফির পরিচালনায় আবারো ‘পরাণ’ সিনেমার কাজ শুরু করেছেন। টানা বেশ কয়েকদিন এই সিনেমার কাজ শেষে আগামী ২০শে নভেম্বর থেকে রায়হান রাফিরই পরিচালনায় ‘ইত্তেফাক’ সিনেমার কাজ শুরু করবেন তিনি। ‘পরাণ’ সিনেমাতে মিমের বিপরীতে আছেন ইয়াশ রোহান ও শরীফুল রাজ এবং ‘ইত্তেফাক’ সিনেমাতে আছেন সিয়াম আহমেদ।
এছাড়াও এরইমধ্যে অনিমেষ আইচের নির্দেশনায় ‘বিউটি অ্যান্ড বুলেট’ নামে একটি ওয়েব সিরিজে কাজ করেছেন মিম। সা¤প্রতিক সময়ে তাহসান খানের সঙ্গে জিপি’র একটি বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করে প্রশংসিত হয়েছেন তিনি।