কে.এম এজেন্সি মহানগরী কিশোর ফুটবল লিগ চ্যাম্পিয়ন মাদারবাড়ি শোভনীয়া ফুটবল একাডেমী

13

স্পোর্টস ডেস্ক

কে.এম এজেন্সির পৃষ্ঠপোষকতায় চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থা আয়োজিত কে.এম এজেন্সি মহানগরী কিশোর ফুটবল লিগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে মাদারবাড়ি শোভনীয়া ফুটবল একাডেমী। গতকাল বিকেলে দামপাড়া পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ খেলায় মাদারবাড়ি শোভনীয়া ফুটবল একাডেমী ২-১ গোলের ব্যবধানে রামপুরা ফুটবল একাদশকে পরাজিত করে। বিজয়ী দলের পক্ষে রায়হান আহম্মদ ঈশান, ইসরাফিল জামান ইমন একটি কওে গোল করেন। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি কমিশনার ও চট্টগ্রাম মহাগনরী ক্রীড়া সংস্থার সভাপতি কৃষ্ণপদ রায়। সংস্থার ক্রিকেট কমিটির সাবেক সম্পাদক যাহেদুর রহমান এর সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন ফুটবল কমিটির সভাপতি ও উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মোস্তাফিজুর রহমান। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার সাধারণ সম্পাদক প্রফেসর শায়েস্তা খান, সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম ও অপস্) আ,স,ম মাহতাব উদ্দিন, সংস্থার সহ-সভাপতি ও উপ-পুলিশ কমিশনার (সদর) আব্দুল ওয়ারিশ, উপপুলিশ কমিশনার এস্টেট ও ডেভলপমেন্ট এস.এম মোস্তাইন হোসাইন।
এ সময় উপস্থিত ছিলেন উপপুলিশ কমিশনার (সরবরাহ) হোসাইন কবির ভুঁইয়া, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গাজি রবিউল ইসলামসহ সিএমপির বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ। চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ইবাদুল হক লুলু, নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা ফারুক-ই-আজমবীরপ্রতীক, তৈয়বুর রহমান, নিয়াজ মোহাম্মদ খান, সেকান্দর কবির, শরীর গঠন সম্পাদক মনোতোষ ঘোষ, সেলিম মিয়া, মনোরঞ্জন সাহা, ফুটবল কমিটির ভাইস-চেয়ারম্যান শামীম আজাদ খোকন, সংস্থার যুগ্ম সম্পাদক ও ফুটবল কমিটির সম্পাদক আশীষ ভদ্র, কমিটির যুগ্ম সম্পাদক রাকিব মাহমুদ, মাহবুবুল আলম ভূঁইয়া মুকুল, এমএ মুসা বাবলু, জহির উদ্দিন, চট্টগ্রাম মহানগরী ফুটবল এসেসিয়শন সাধারন সম্পাদক এনামুল হাসান, হ্যান্ডবল কমিটির যুগ্ম সম্পাদক মারুফ, ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক আব্দুল গফুর পন্টি, ফুটবল কমিটির সদস্য মোঃ নাসির সদস্য ইয়াছির আরাফাত প্রমুখ।
লীগ চ্যাম্পিয়ন দল ট্রফিসহ নগদ ১২,৫০০ টাকা, রানার্স আপ দল ট্রফিসহ ৮০০০ টাকা, ২য় রাউন্ডের দল চট্টগ্রাম বিহঙ্গ ফুটবল একাডেমি ও সাজু ফুটবল একাডেমী, চট্টগ্রাম শেখ রাসেল ফুটবল একাডেমী, দলগুলোকে ট্রফিসহ প্রাইজমানি প্রদান করা হয় এবং সেরা সুশৃঙ্খল দল হিসেবে পুরস্কার লাভ করে পাহাড়তলী একাদশ ক্রীড়াচক্র। সর্বোচ্চ গোলদাতা মাদারবাড়ি শোভনীয়া ফুটবল একাডেমীর রহমত উল্লাহ, এবং ফাইনাল এর সেরা খেলোয়াড় এর পুরস্কার লাভ করেন মাদারবাড়ি শোভনীয়া ফুটবল একাডেমীর রায়হান আহমেদ। খেলাপরিচালনা করেন, শওকত আলী, ওয়াহিদুল আলম, সিফাত হোসেন ও মিল্লাত।