কেসিএ ক্লাসিক্যাল টি ২০ ক্রিকেট ফাইনালে উদীয়মান ও আনোয়ারা

56

কেসিএ ক্লাসিক্যাল টি ২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে উঠেছে উদীয়মান ক্রিকেট অ্যাকাডেমি ও আনোয়ারা ক্রিকেট অ্যাকাডেমি। কর্ণফুলী উপজেলার ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন কর্ণফুলী ক্রিকেট অ্যাকাডেমি আয়োজিত চরপাথরঘাটাস্থ নিজস্ব মাঠে অনুষ্ঠিত গতকালের সেমিফাইনালে উদীয়মান ছয় উইকেটে সিসিএকে এবং আনোয়ার ক্রিকেট অ্যাকাডেমি ৮৫ রানে মাদারবাড়ী ক্রিকেট ক্লাবকে হারিয়ে ফাইনালে উন্নীত হয়। আগামী ২৫ জানুয়ারি একই মাঠে অনুষ্ঠিত হবে শিরোপা লড়াইয়ের ম্যাচ।
দিনের প্রথম সেমিফাইনালে উদীয়মান টস জিতে সিসিএ কে ব্যাটিং পাঠালে তারা ১৭.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১১৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে সুমন ৩০, সিফাত ২৬ করেন। উদীয়মানের হয়ে শাওন ৪টি, সজীব ও পিকলু ২টি করে উইকেট লাভ করেন। ১১৯ রানের লক্ষ্যে খেলতে নেমে উদীয়মান তুহিনের ৪১, সাদেকের ২১ এবং কিং এর ২১ রানের সুবাদে ১৪.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। সিসিএ’র হয়ে সিফাত ৩টি, সালাউদ্দিন ১টি উইকেট লাভ করেন। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন উদীয়মানের শাওন। তার হাতে পুরস্কার তুলে দেন কেসিএ এর সভাপতি আবু নাছের নাহিদ।
২য় সেমিফাইনালে আনোয়ারা ক্রিকেট অ্যাকাডেমি টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়ে কাইমুলের সর্বোচ্চ ৬৪, সাদ্দাম ৪৪ এবং মুনের ৩৩ ভর করে ১৯৬ রানের সংগ্রহ দাঁড় করায়। মাদারবাড়ীর হয়ে মহিন, হাসান, মিনহাজ, ইরফান একটি করে উইকেট লাভ করেন। জবাব ব্যাট করতে নেমে মাদারবাড়ী ক্রিকেট ক্লাব ১১৫ রানে অল আউট হয়ে যায়। দলের পক্ষে সম্রাট ৩২ রান করেন। আনোয়ারা ক্রিকেট অ্যাকাডেমির হয়ে আজিজ ৩টি, ফয়সাল ও সাদ্দাম ২টি করে উইকেট সংগ্রহ করেন। ম্যান অব দ্য ম্যাচ সাদ্দামের হাতে পুরস্কার তুলে দেন কেসিএর কো-চেয়ারম্যান আব্বাস উদ্দীন খান।
আগামী ২৫ জানুয়ারী শুক্রবার দুপুর ১২টায় টুর্নামেন্টের ফাইনাল খেলা এবং খেলা শেষে পুরস্কার বিতরণীতে প্রধান অতিথি চরপাথর ঘাটা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ছাবের আহম্মদ। বিশেষ অতিথি থাকবেন দৈনিক পূর্বদেশ’র ক্রীড়া সম্পাদক সাইফুল্লাহ্ চৌধুরী। বিজ্ঞপ্তি