কৃষ্ণাদের লাগেজ ভেঙে টাকা চুরি

8

স্পোর্টস ডেস্ক

সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা নিয়ে বীরদর্পে দেশে ফেরা কৃষ্ণা রানীদের ব্যাগ থেকে দুই লাখ টাকার মতো ডলার ও টাকা চুরির ঘটেছে। সেই সঙ্গে বেশ কয়েক খেলোয়াড়ের লাগেজ পাওয়া গেছে তালা ভাঙা অবস্থায়। গত বুধবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের অবতরণের পর এ ঘটনা ঘটে বলে জানা যায়। গতকাল সকালে ফুটবলারদের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।
বাফুফের পক্ষ থেকে জানানো হয়, বাংলাদেশ সাফজয়ী নারী দলের সদস্য কৃষ্ণা রানি সরকারের ব্যাগ থেকে ৫০০ ডলার (প্রায় ৫২ হাজার টাকা) এবং নগদ ৫০ হাজার টাকা চুরি হয়ে গেছে।
সানজিদা আক্তারের ব্যাগ থেকে ৫০০ ডলার ও সামসুন্নাহার সিনিয়রের ব্যাগ থেকে হারিয়েছে ৪০০ ডলার (প্রায় ৪২ হাজার টাকা)। অন্যদিকে মার্জিয়ার ব্যাগ থেকে কিছু সংখ্যক নেপালি মুদ্রা হারানোর কথা জানিয়েছেন দলের কোচ গোলাম রব্বানী ছোটন। এ ছাড়াও অনেকের লাগেজের তালা ভাঙা ছিল বলেও জানানো হয়। যেখানে শাড়ি, প্রসাধনীসহ মূল্যবান উপহার সামগ্রী ছিল বলে জানা যায়।
এদিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নারী সাফ চ্যাম্পিয়ন ফুটবল দলের দুই খেলোয়াড়ের টাকা চুরি ও লাগেজ ভাঙার ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রæপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলাম। তিনি বলেন, বুধবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কর্মকর্তা ইমরানকে অক্ষতভাবে লাগেজ হস্তান্তর করা হয়েছে।