কুতুপালং ক্যাম্পে ট্রাক উল্টে রোহিঙ্গা মা-ছেলে নিহত

31

উখিয়ার কুতুপালং ২নং ক্যাম্পের ডি-ফাইভ বøকে এনজিও ফোরামের ইট ভর্তি একটি ট্রাক উল্টো পাশ^বর্তী রোহিঙ্গা ঝুপড়িতে পড়ে। এসময় ওই ঝুপড়িতে থাকা রোহিঙ্গা মা ও ছেলে নিহত হয়। এ ঘটনায় গুরুতর আহত এক কিশোরীকে কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাক চালককে আটক করা হয়েছে এবং ট্রাকটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
ঘটনার প্রত্যক্ষদর্শী ও কুতুপালং অনিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প কমিটির সেক্রেটারী মোহাম্মদ নুর জানান, সকালে এনজিও ফোরামের দ্রæতগামী একটি ইট ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশ^বর্তী একটি ঝুপড়ির উপরে উল্টে পড়ে। তখন ঝুপড়ির ভিতরে থাকা মো. আনোয়ারের স্ত্রী সাজেদা বেগম (৩২) এবং তার ২ বছরের শিশু সন্তান মো. কায়সার ইট চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় রোহিঙ্গারা গুরুতর আহত অবস্থায় আনোয়ারের আরেক কিশোরী মেয়ে রাজমিনকে (১৭) উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে যায়।
উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল মনসুর জানান, সকালে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক ( নং-চট্টমেট্টো-১১-০৬৭২)সহ চালককে আটক করে। ওই চালকের নাম মো. রাসেল (৩১)। সে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আব্দুল মালেকের ছেলে। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।