কালীপুরে দুইশ পরিবারের মাঝে চাল বিতরণ

12

ঈদুল ফিতর উপলক্ষে কালীপুরে দুইশ পরিবারের মাঝে চাল বিতরণ করেছে মাস্টার নজির আহমদ ট্রাস্ট। গত সোমবার সকালে কালীপুর রজনীগন্ধা কমিউনিটি সেন্টারে দুস্থ ও দরিদ্র মানুষের মাঝে চালগুলো বিতরণ করা হয়। মাস্টার নজির আহমদ ট্রাস্টের সদস্য সচিব ও দৈনিক পূর্বদেশ সম্পাদক মুজিবুর রহমান সিআইপির সার্বিক ব্যবস্থাপনায় বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল গফুর চালগুলো হস্তান্তর করেন।
এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহাদাত ফারুক, ছাত্রলীগ নেতা রাফসান চৌধুরী, আবদুল্লাহ আল মামুন শিমুল প্রমুখ।
চাল বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল গফুর বলেন, মাস্টার নজির আহমদ ট্রাস্ট করোনা মহামারির এই সময়ে গরীবদের মাঝে ঈদ উপহার নিয়ে এসেছে। সারা বাঁশখালীতে একযোগে চাল বিতরণ করা হচ্ছে। করোনাকালীন এই সময়ে প্রতি পরিবারে ২০ কেজি করে চাল দিয়ে মাস্টার নজির আহমদ ট্রাস্ট আর্ত-মানবতার সেবায় নেমেছে।
প্রসঙ্গত, মাস্টার নজির আহমদ ট্রাস্ট বাঁশখালীজুড়ে বিভিন্ন সামাজিক কাজে যুক্ত আছে। ইতোমধ্যে দক্ষিণ বাঁশখালীতে শিক্ষা প্রসারে এ ট্রাস্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। ট্রাস্টের পক্ষ থেকে বিনামূল্যে বই ও কিতাব বিতরণ, মেধাবীদের বৃত্তি প্রদান, চিকিৎসা সহায়তা, মসজিদ-মন্দিরে নিয়মিত সহায়তা দিয়ে আসছে।