কাপ্তাইয়ে ৪৯ তম শীতকালীন জাতীয় প্রতিযোগিতা শুরু

45

জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া সমিতির আওতায় কাপ্তাই উপজেলা পর্যায়ে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান গুলোর অংশগ্রহণের মাধ্যমে ৪৯ তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা গতকাল হতে কাপ্তাই কর্ণফুলী সরকারি কলেজ মাঠে শুরু হয়েছে। উদ্বোধনী ম্যাচে ক্রিকেটের একটি ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচে সুপার ওভারে কাপ্তাই বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয় কেপিএম স্কুলকে পরাজিত করে।
প্রথমে ব্যাট করে নির্ধারিত ১২ ওভারে সব ক’টি উইকেট হারিয়ে কাপ্তাই বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয় ৮৮ রান করে। জবাবে কেপিএম স্কুল ১২ ওভারে, সমপরিমাণ রান করে। ফলে ম্যাচ সুপার ওভারে গড়ায়।
এর আগে কর্নফুলি সরকারি কলেজের অধ্যক্ষ এএইচএম বেলাল চৌধুরী প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদের আহমেদ এতে সভাপতিত্ব করেন। এসময় কর্নফুলি সরকারি কলেজের উপাধ্যক্ষ সিরাজ উদ্দিন, কাপ্তাই থানার ওসি নাছির উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিদর্শন বড়ুয়া, উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদক মাহাবুব হাসান বাবুসহ বিভিন্ন স্কুল ও মাদ্রাসা প্রধানগণ, ক্রীড়া শিক্ষক এবং বিপুল সংখ্যক ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।