কর্ণফুলীতে হাশেম ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ ও বৃত্তি প্রদান

6

কর্ণফুলী উপজেলার একমাত্র ও প্রথম বালিকা উচ্চ বিদ্যালয় শিকলবাহা প্রফেসর মহিউদ্দিন চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ে আমেরিকা প্রবাসী শিকলবাহার কৃতি সন্তান মোহাম্মদ হাশেম কর্তৃক প্রতিষ্ঠিত হাশেম ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও শিক্ষা বৃত্তি অনুষ্ঠান শিকলবাহা ইউনিয়নের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন কর্ণফুলী উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ মামুনুর রশিদ। নারী শিক্ষার প্রসারে হাশেম ফাউন্ডেশনের এই উদ্যোগকে তিনি ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে আরো বৃহৎ পরিসরে শিক্ষা প্রকল্প নিয়ে এগিয়ে আসার জন্য অনুরোধ করেন।
সভায় উপস্থিত ছিলেন উপজেলা মাধমিক শিক্ষা কর্মকর্তা ড. বাবুল চন্দ্র নাথ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সবুর আলী, হাশেম ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হানিফ, স্কুল বাস্তবায়ন কমিটির সহ-সভাপতি দোস্ত মোহাম্মদ, সদস্য সচিব আকতার জাবেদ, যুগ্ম সম্পাদক অ্যাড. গিয়াস উদ্দীন পারভেজ, যুগ্ম সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন, কালারপোল উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের সদস্য সচিব মোহাম্মদ সোলায়মান, সমন্বয়ক দিদার হোসেন, লেয়াকত আলী, আব্দুর রহিম, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ইয়াসির আরাফাত, শিক্ষক-শিক্ষিকা অভিভাবকসহ প্রমুখ। বিজ্ঞপ্তি