কক্সবাজারে শীতবস্ত্র বিতরণ

13

চলমান আবহাওয়ায় প্রচণ্ড কনকনে শীতে অনেক অসহায়, গরীব, দুঃস্থ, ছিন্নমূল মানুষ নিদারুণ কষ্ট পাচ্ছে। যা হয়ত আমরা অনেকের কানে আসছেনা, চোখে পড়ছেনা। যাদের উষ্ণ কাপড় চোপড় ক্রয় করার মতো সামর্থ নেই। এ অবস্থায় মানবিক ও দায়িত্ববোধ থেকে শীতার্ত দরিদ্র মানুষের পাশে বিত্তশালীদের দাঁড়ানোর জন্য কক্সবাজারের জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন সকলের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন।
তিনি বলেন, নিয়ামতের শোকরিয়া করতে শীতার্তদের উঞ্চ ও পরিধেয় কাপড় চোপড় প্রদান করলে শীতার্তরা কিছুটা হলেও উষ্ণতার পরশ পাবে, বিত্তশালীরা দায়িত্ব পালনের পাশাপাশি মহান আল্লাহতায়লাও তাদের প্রতি সন্তুষ্ট হবেন। শনিবার রাত্রে কক্সবাজার সদর উপজেলার সৈকতঘেষা দরিয়ানগরে অবস্থিত বড়ছড়া আশ্রয়ণ প্রকল্পের হতদরিদ্র জনসাধারণ এবং মোহাম্মাদিয়া জামিয়া মাদ্রাসা ও এতিমখানার দুস্থ শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন এ আহবান জানান।
এসময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আল আমিন পারভেজ, সদর উপজেলার ইউএনও এ.এইচ.এম মাহফুজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।