কক্সবাজারে দুটি আসন থেকে মনোনয়ন নিলেন কল্যাণ পার্টির চেয়ারম্যান-মহাসচিব

23

চকরিয়া প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজারের দুটি আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহীম ও মহাসচিব আব্দুল আউয়াল মামুন। কল্যাণ পার্টির দলীয় নেতাদের মাধ্যমে চকরিয়া উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে এই মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সংশ্লিষ্ট সূত্র।
কল্যাণ পার্টির মহাসচিব আব্দুল আউয়াল মামুন পূর্বদেশকে বলেন, পার্টির চেয়ারম্যান কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসন থেকে এবং আমি কক্সবাজার-১ ও কক্সবাজার-২ (সদর-ঈদগাঁও) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছি। পার্টির চেয়ারম্যান কক্সবাজার-১ আসন থেকে নির্বাচন করবেন। আমি কক্সবাজার-২ আসন থেকে নির্বাচনে অংশ নেব।
চকরিয়া ও পেকুয়া উপজেলা নিয়ে কক্সবাজার-১ আসনটি গঠিত। আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এখান থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদ। এই আসনে বর্তমান সংসদ সদস্য জাফর আলমও মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন।
এ প্রসঙ্গে উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ইরফান উদ্দীন বলেন, ‘চারটি দলের পাঁচজন ও একজন স্বতন্ত্রসহ মোট ছয়জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তার মধ্যে বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান- মহাসচিবও আছেন।’