ওয়েলফুডের রিও কফির হাই-টি মেনুর উদ্বোধন

43

বাংলাদেশে এই প্রথমবারের মত হাই-টি নিয়ে এলো ওয়েলগ্রুপ এর অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান রিও কফি। মঙ্গলবার সকালে নগরীর জিইসি মোড়ের ওয়েল ফুড সেন্টারে রিও কফির নতুন মেনুর উদ্বোধন করেন ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ আসিফ হাসান। এসময় তিনি বলেন, তরুণ প্রজন্মের আগ্রহ মেটাতে রিও কফি বরাবরই আধুনিক বিশ্বের অভিজাত ও জনপ্রিয় সব খাবারের সংযুক্তি নিয়ে আসছে এবং ক্রেতাসাধারণের মাঝে সাড়া জাগিয়ে চলেছে। হাই-টি এবং ওয়াফেলের সংযোজন তারই ধারাবাহিকতা।
নগরীর ৬টি রিও কফি আউটলেট জিইসি, খুলশী ১, ফিনলে স্কয়ার, আখতারুজ্জামান সেন্টার, হল টুয়েন্টি-ফোর, পাঁচলাইশে ইতিমধ্যেই নিয়মিত পরিবেশিত হচ্ছে এই বিশেষ ধরনের মধ্যাহ্ন ভোজটি এবং এটি ক্রেতা সাধারণের মাঝে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছে। শুধু হাই-টি নয়, ভোক্তাদের পছন্দের কথা মাথায় রেখে রিও কফি আরও এনেছে ওয়াফেল। যাতে ব্যবহৃত হচ্ছে ইটালিয়ান স্বাদযুক্ত আইসক্রিম, চকলেট এবং হুইপড ক্রিম। মেনু উদ্বোধন উপলক্ষে দুইটি হাই-টি অথবা দুইটি ওয়াফেল ক্রয় করিলে ক্রেতারা একটি ফ্রি পাবেন ১০ ডিসেম্বর থেকে বিজয় দিবস পর্যন্ত।
এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন- ওয়েল ফুডের পরিচালক আনোয়ারুল কিবরিয়া বাপ্পু, হাসান একরামউল্লাহ চৌধুরী জাবেদ, ইন্টারন্যাশনাল হোপ স্কুলের ভাইস প্রিন্সিপাল মোহররম ওজায়েদ, অপারেশন ম্যানেজার শহীদুল আলম হেলাল, মোহাম্মদ আলাউদ্দিন, নুর মোহাম্মদ বাদশা। বিজ্ঞপ্তি