এম এ মান্নান ছিলেন শুদ্ধাচারের মূর্তপ্রতীক: মনজুর আলম

5

 

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম বলেছেন, সাবেক মন্ত্রী এম এ মান্নান শিষ্টাচার ও শুদ্ধাচারের মূর্তপ্রতীক ছিলেন। লোভ-প্রলোভন, মিথ্যাচার তাঁকে স্পর্শ করেনি। দেশ ও জাতির একজন আদর্শবান বঙ্গবন্ধুর সহকর্মী হিসেবে এমএ মান্নান সাদাসিধে জীবন-যাপন করে গেছেন। তিনি প্রজন্ম পরম্পরায় এম.এ মান্নানের আদর্শ জীবনচরিত অনুসরণের আহবান জানান।
২১ সেপ্টেম্বর সকালে হযরত খাজা আব্দুল হাকিম শাহ আল মাইজভান্ডারীর (র.) মাজার প্রাঙ্গণে মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে সাবেক মন্ত্রী মুক্তিযুদ্ধকালীন বিএলএফ পূর্বাঞ্চলীয় উপ-অধিনায়ক ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ও নির্বাহী কমিটির সদস্য এম.এ মান্নানের ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সাবেক মেয়র এসব কথা বলেন। ট্রাস্টের পরিচালক ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সাইফুল আলম এতে সভাপতিত্ব করেন।
আলোচনা সভার পর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা করেন প্রিন্সিপাল মোহাম্মদ আলমগীর, সাবেক অধ্যক্ষ বাদশা আলম ও উপাধ্যক্ষ মাহফুজুল হক চৌধুরী সহ অন্যরা। মোনাজাত পরিচালনা করেন হযরত তৈয়ব শাহ (র.) জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল মান্নান। বিজ্ঞপ্তি