এন্ট্রি আহবান

6

 

সিজেকেএস-কারাতে লিগ : চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় সিজেকেএস কারাতে লিগ আগামী বছরের জানুয়ারির শেষ সপ্তাহে এমএ আজিজ স্টেডিয়ামস্থ জিমন্যাশিয়াম ভবনে শুরু করা হবে। এ লিগে অংশগ্রহণে আগ্রহী সিজেকেএস অনুমোদিত ক্লাব বা সংস্থাসমূহকে আগামী ২৫ ডিসেম্বর রাত ৮টার মধ্যে অংশগ্রহণের সম্মতি স্ব স্ব ক্লাবের প্যাডে যোগাযোগের ঠিকানা ও মোবাইল নম্বর সহ লিখিতভাবে সিজেকেএস কারাতে কমিটির সম্পাদক বরাবর কার্যালয়ে জমা দেয়ার জন্য উল্লেখ করা হয়েছে।
মুজিববর্ষ তায়কোয়ানডো লিগ : সিজেকেএস তায়কোয়ানডো কমিটির এক সভা চেয়ারম্যান মো. মশিউর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সম্পাদক অনুপ বিশ্বাসের পরিচালনায় গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত হয়। সভায় আগামী বছরের ১৮ ফেব্রæয়ারী হতে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও অনুপ বিশ্বাস এন্ড ব্রাদার্স এর পৃষ্ঠপোষকতায় মুজিববর্ষ সিজেকেএস তায়কোয়ানডো লিগ সিজেকেএস জিমন্যাশিয়ামে শুরু করার সিদ্ধান্ত গৃহীত হয়। এতে অংশগ্রহণেচ্ছুক সিজেকেএস অনুমোদিত ক্লাব/সংস্থা সমূহকে ১ ডিসেম্বর সম্মতি প্রদানের শেষ তারিখের পরিবর্তে আগামী ১০ ডিসেম্বর রাত-৮ টা পর্যন্ত সম্মতি প্রদানের সময় বর্ধিত করা হলো।
ইতোমধ্যে যে সকল ক্লাব/সংস্থা অংশগ্রহণের সম্মতি প্রদান করেনি সে সকল ক্লাব/সংস্থাকে উল্লেখিত তারিখের মধ্যে সিজেকেএস কার্যালয়ে অংশগ্রহণের সম্মতি প্রদানের জন্য অনুরোধ জানানো হলো।