এতিম ও হেফজখানায় প্রয়াসের খাদ্যসামগ্রী বিতরণ

4

সামাজিক সংগঠন প্রয়াসের উদ্যেগে নগরের জিইসি মোরস্থ সেন্ট্রাল প্লাজা মার্কেট প্রাঙ্গনে ৩০ সেপ্টেম্বর বিকালে সমাজের অবহেলিত এতিম ও হেফজখানায় নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করা হয়। প্রয়াস সভাপতি হাসান মুরাদ চৌধুরী মামুনের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লায়ন্স জেলা ৩১৫-বি৪ বাংলাদেশের সিনিয়ন গভর্নর এডভাইজার লায়ন সন্তোষ কুমার নন্দী এম জে এফ। বিতরন অনুষ্ঠান উদ্বোধন করেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের সাধারণ সম্পাদক জাফর ইকবাল।
সংগঠনের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম জনির পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সংগঠনের পরিচালক মহসীন উল কাদের, বেলায়েত হোসেন চৌধুরী রুবায়েত, ডা. মো. রেজাউল ইসলাম, ছাত্রনেতা কামরুল হাসান, প্রয়াস সহ-সভাপতি আলমগীর মো. ফারুক এবং আয়োজন কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. সাহাব উদ্দীন।
মহতি আয়োজনে আরও উপস্থিত ছিলেন প্রয়াসের সহ সাধারণ সম্পাদক মো. শাহজাহান, সাংগঠনিক সম্পাদক আবদুল মাবুদ সুমন, ক্রীড়া সম্পাদক দিদারুল ইসলাম চৌধুরী, মহিলা সম্পাদিকা নুসরাত জাহান, প্রচার সম্পাদক সুলতান মাহমুদ রাজীব, মিডিয়া সম্পাদক জামাল হোসেন জনি, কার্যকরী পরিষদের সদস্য সামশেদ নেওয়াজ রনি, আবু শাহাদাত মো. সায়েম, আমিনুল ইসলাম মামুন, মো. খোরশেদ আলম, কাজী মো. শাহ পরান হাসনু, মো. রুকুনূর জামান তাসিম, মো. হাবিবুর রহমান, মো. সাকিবুর রহমান, সাইফুদ্দীন স¤্রাট, মো. ইউছুফ, হাসান ইহলান চৌধুরী এবং অফিস সম্পাদক মোসলেম উদ্দিন।
বক্তারা বলেন প্রয়াস সবসময় সমাজের অবহেলিত, সুবিধাবঞ্চিত এবং নিম্ন আয়ের মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাই প্রয়াস পরিবার বর্তমানে চট্টগ্রামের সুপরিচিত এবং সেরা সংগঠন হিসেবে পরিচিতি লাভ করেছে। বিজ্ঞপ্তি