একজনের লাশ উদ্ধার, নিখোঁজ আরও দু’জন

12

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানের বড়পাথর এলাকায় সাঙ্গু নদীতে নৌকা ডুবে নিখোঁজ হওয়া লংরে খুমি (২১) নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সাঙ্গু নদীর বড় পাথর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। ইঞ্জিনচালিত এক নৌকার মাঝি সকাল ১১টার দিকে নদীতে একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ, দমকল বাহিনী ও স্থানীয়রা মিলে লাশটি উদ্ধার করে।
এদিকে গত বুধবার রাতে নৌকা ডুবে তিনজন নিখোঁজ হওয়ার পর বৃহস্পতিবার সকাল থেকে উদ্ধার অভিযানে নামে পুলিশ, দমকল বাহিনী ও স্থানীয়রা। এখনও দু’জন নিখোঁজ রয়েছেন। তারা হলেন অংলে খুমিপাড়ার বাসিন্দা লংবে খুমী (৪৫) এবং চয়অং খুমিপাড়ার বাসিন্দা ছাই খুমি (৩০)। তাদের উদ্ধারে অভিযান চলছে। একজনকে উদ্ধার করার বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের ইউনিট পরিদর্শক ইসমাইল হোসেন বলেন, ‘সকাল থেকে উদ্ধার অভিযান চলছে। একজনের লাশ উদ্ধার করা হয়েছে। এখনও নিখোঁজ দুজনকে উদ্ধারের জন্য অভিযান চলছে।’
উল্লেখ্য, গত বুধবার সকালে ছোট মদকের অংলে খুমিপাড়া থেকে ৯ জন যাত্রী নিয়ে রেমাক্রী বাজারে আসে একটি নৌকা। সেখান থেকে বাজার নিয়ে বাড়ি ফেরার পথে পানির নিচের পাথরের সঙ্গে ধাক্কা লেগে নৌকাটি ডুবে যায়। এ সময় সাঁতার কেটে ৬ জন তীরে উঠলেও ৩ জন ডুবে গিয়ে নিখোঁজ হন।