ইমরানের ‘মন ময়ূরী’ কোনাল!

10

একই রিয়েলিটি শো থেকে উঠে এসে ইমরান ও কোনাল দুজনেই দেশের মিউজিক ইন্ডাস্ট্রি দাপিয়ে বেড়াচ্ছেন। একসঙ্গে একাধিক আলোচিত সিনেমায় প্লে-ব্যাক করেছেন তারা। সেইসব গান দর্শকপ্রিয়তা পেয়েছে। কাজের স্বীকৃতি হিসেবে দুজনেই অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।
নতুন খবর, একযুগের ক্যারিয়ারে ইমরান-কোনাল প্রথমবার একসঙ্গে মিউজিক ভিডিও করলেন। তাদের দ্বৈত কণ্ঠে গাওয়া গানটির নাম ‘মন ময়ূরী’। সুর-সংগীত করেছেন শাহরিয়ার মার্সেল, লিখেছেন মানজু মান আরা। সেই সঙ্গে থাকছে আদিবাসীদের আঞ্চলিক গানের কিছু কথা।
কোনালের সঙ্গে প্রথম মিউজিক ভিডিওর অভিজ্ঞতা খুব ভালো উল্লেখ করে ইমরান বলেন, আমি রোমান্টিক ভিডিও বেশী করি। কিন্তু এটা ওই টাইপের গান ভিডিও না। ফান ডান্স মিলিয়ে খুবই রিদমিক একটি গান। সবার ডান্স পারফর্মের জন্য উপযোগী গান। আমার মনে হয় নতুন কম্বোটা ভালো লাগবে এবং স্ক্রিনে আমাকে ও কোনালকে দেখলে সবার ভালো লাগবে।
ব্যাটে-বলে মেলেনি বিধায় এতদিন একসঙ্গে মিউজিক ভিডিও করা হয়নি ইমরান-কোনালের। নতুন গানটি প্রসঙ্গে কোনাল বলেন, আমি এমনিতেই মিউজিক ভিডিও কম করি। কারণ ভিডিওতে গেলে নাচতে হয়। আর আমি নাচতে মোটেও স্বাচ্ছন্দ্যবোধ করি না। এই জন্য আগে টুকটাক যে মিউজিক ভিডিওগুলো করেছি ডান্স থাকে বলে ভিডিওতে আসিনি। কিন্তু ‘মন ময়ূরী’ গানটা এতো ভালো যে কারণে ভিডিও করতে রাজি হয়েছি।
কোনাল আরো বলেন, গানটি অনেকটা নাচের, শুনেই নাচতে মন চাইবে! বিয়ের মৌসুম, ভ্যালেন্টাইন পাশাপাশি বসন্ত এই সবকিছুকে টার্গেট করেই বানানো হয়েছে গানটি। ইমরান-কোনালের মিউজিক ভিডিওটি পরিচালনা করেন সৈকত রেজা। ভ্যালেন্টাইন ডে উপলক্ষে রোববার (৫ ফেব্রæয়ারি) সিএমভির ইউটিউব চ্যানেলে গানচিত্রটি প্রকাশ করা হবে।