‘ইভ্যালি সেলুলয়েড ৭১’ এর সঙ্গে ইউএস-বাংলা এয়ারলাইন্স

38

মহান বিজয় দিবস উপলক্ষে নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে ও মুক্তিযুদ্ধের ইতিহাস জানাতে বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে ‘ইভ্যালি সেলুলয়েড ৭১’ শিরোনামে ৭ দিনব্যাপী মুক্তিযুদ্ধ চলচ্চিত্র উৎসব অনুষ্ঠানে এয়ারলাইন্স পার্টনার হিসেবে অংশগ্রহণ করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।
আগামী ১৫ ডিসেম্বর থেকে ২১ ডিসেম্বর রাজধানীর শাহবাগের জাতীয় গ্রন্থাগারের প্রধান মিলনায়তনে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত দর্শকদের জন্য মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন করা হবে। যা বাংলাদেশের মুক্তিযুদ্ধকে জানার এবং শেখার সুযোগ থাকবে। বর্তমান প্রজন্ম এ প্রদর্শনীর মাধ্যমে উপকৃত হবে। দর্শনার্থীদের টিকেটের ওপর র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। ইউএস-বাংলা এয়ারলাইন্স এর সৌজন্যে প্রথম পুরষ্কার হিসেবে থাকবে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা কাপল টিকেট, দ্বিতীয় পুরষ্কার ঢাকা-ব্যাংকক-ঢাকা কাপল টিকেট এবং তৃতীয় পুরষ্কার হিসেবে থাকবে ঢাকা-কলকাতা-ঢাকা কাপল টিকেট।
মুক্তিযুদ্ধ চলচ্চিত্র উৎসবে সহযোগী পার্টনার হিসেবে থাকছে বাংলাদেশ ফিল্ম আর্কাইভ, বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফিল্ম মুভমেন্ট। অনুষ্ঠানটি পরিকল্পনা ও ব্যবস্থাপনায় রয়েছে এসএস কমিউনিকেশন।
মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাসকে জানুন আর ইউএস-বাংলা এয়ারলাইন্স এর সৌজন্যে কুয়ালালামপুর, ব্যাংকক আর কলকাতা ঘুরে আসুন। বিজ্ঞপ্তি