ইপিজেডে স্ত্রীর হাতে স্বামী খুন

5

নিজস্ব প্রতিবেদক

ইপিজেড থানার নারিকেল তলা এলাকায় শিলপাটা দিয়ে আঘাত করে স্বামী মো. শাহীন (৩৫) কে খুন করেছে স্ত্রী। গত শনিবার ঘটনাটি ঘটলেও গত সোমবার রাতে অভিযুক্ত গৃহবধুকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার বিউটি বেগমের (২৮) বাড়ি নেত্রকোনার কেন্দুয়া থানার গোগবাজার এলাকার কোনাপাড়া গ্রামে। তারা নারিকেল তলা এলাকার হাজী মঈনুদ্দিনের ভবনের চতুর্থ তলায় ভাড়া থাকতেন।
পুলিশ জানায়, মূলত ভিকটিম শাহীন বেকার ছিল এবং মাদকে ঝুঁকে পড়েছিলেন। যে কারণে পোশাক কারখানায় চাকরি করা বিউটির উপর সংসারের চাপ বাড়তে থাকে। এ নিয়ে কোনো প্রতিবাদ করলে নিহত শাহীন বিউটিকে মারধর করতেন। ঘটনার দিনও সন্ধ্যায় দুইজনের মধ্যে ঝগড়া হলে শাহীন বিউটিকে মারধর করেন। একপর্যায়ে বিউটি বাড়িতে থাকা শিলপাটা শাহিনের দিকে ছুড়ে মারলে তিনি আঘাতপ্রাপ্ত হন। পরে আহতবস্থায় চমেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসক শাহীনকে মৃত ঘোষণা করেন।
ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হোসাইন বলেন, পারিবারিক অশান্তি থেকে দুইজনের মধ্যে প্রায়সময় হাতাহাতি হতো। ঘটনার দিনও হাতাহাতি হলে রাগের বশে বিউটি তার স্বামীকে শিলপাটা ছুড়ে মারে। পরে আবারও শিলপাটার খন্ডিত অংশ নিয়ে শাহীনের শরীরের বিভিন্ন অংশে আঘাত করে। এতে চিকিৎসাধীন অবস্থায় শাহীন মারা যায়। পরে শাহীনের ছেলে মারুফ তার সৎমা বিউটির বিরুদ্ধে মামলা করলে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।