ইন্দো-বাংলা বধির ক্রিকেটে চট্টগ্রামের সিরিজ হার

9

একটি ওয়ানডে ও দুটি টি-২০ ম্যাচের ইন্দো-বাংলা বধির ক্রিকেট সিরিজে অতিথি পশ্চিমবঙ্গ বধির ক্রিকেট দলের বিরুদ্ধে সিরিজ হেরেছে চট্টগ্রাম বিভাগীয় বধির ক্রিকেট দল। চট্টগ্রাম বিভাগীয় শ্রবণ প্রতিবন্ধী ক্রিকেট এসোসিয়েশনের আয়োজনে একমাত্র ওয়ানডে ম্যাচে বাজে হারের পর প্রথম টি২০ ম্যাচেও হার মানে চট্টগ্রাম। সিরিজের শেষ ম্যাচে গতকাল আবারও হার, এবার ৬৫ রানে হেরে ব্যর্থতার ষোলকলা পূর্ণ করে চট্টগ্রাম। খেলা শেষে প্রধান অতিথি থেকে বিজয়ী পশ্চিমবঙ্গ বধির ক্রিকেট দলের খেলোয়াড়দের পুরস্কৃত করেন চেয়ারম্যান স্টার সিনেপ্লেক্স ও সায়েমান বিচ রিসের্টের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিজেকেএস সহ-সভাপতি লায়ন দিদারুল আলম চৌধুরী, চট্টগ্রাম বিভাগীয় শ্রবণ প্রতিবন্ধী ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি সাইফুর রহমান, সহ-সভাপতি সাব্বির কোরবান হোসাইন, সাধারণ সম্পাদক নুরুল আলম ফরিদ, পশ্চিমবঙ্গ এসোসিয়েশন অফ দি ডেফ-এর সাধারণ সম্পাদক সুভেন দাস মুদাক।
গতকালের ম্যাচে আগে ব্যাট করে অতিথি পশ্চিমবঙ্গ নির্ধারীত ২০ ওভারে ৪ উইকেটে ২০০ রান সংগ্রহ করে। ওপেনার পিনাকী আচার্য ৫৫ বলে ৬৯, সুভজৌতি ৩১ বলে ৪০, ইন্দ্রনীল ১৮ বলে ৩৯ ও সুজিত ১১ বলে ২৭ রন করেন। জবাব দিতে নেমে পুরো কুড়ি ওভার খেলে ৮ উইকেটে ১৩৫ রান সংগ্রহ করে চট্টগ্রাম। সর্বোচ্চ ৩৩ রান করেন আসিফ। এছাড়া হারুণ ৩১ ও চন্দন ২২ রান করেন। খেলা শেষে অতিথিগন বিজয়ী ও বিজীতদের পুরস্কৃত করেন। প্রসঙ্গত সিরিজের প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হয় চট্টগ্রাম বিভাগীয় মহিলা কমপ্লেক্স মাঠে।