আলীকদমে ৪ হাজার ইয়াবা ও জাল টাকাসহ আটক ৩

2

লামা প্রতিনিধি

বান্দরবানের আলীকদম উপজেলায় পৃথক অভিযানে ইয়াবা ও জাল টাকাসহ ৩ জনকে আটক করেছে সেনাবাহিনী। উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের কাকড়াঝিরি নামক স্থানে অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবাসহ ইয়াং অং ম্রো নামে একজনকে আটক করা হয়। তার কাছ থেকে ১টি বাটন ফোনসহ ৪ লক্ষ টাকা মুল্যের ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াং অং ম্রো কুরুকপাতা ইউনিয়নের মাংরুম পাড়ার রেংথক ম্রোর ছেলে।
অন্যদিকে বৃহস্পতিবার সেনা অভিযানে জাল টাকাসহ মোঃ মনির হোসেন ও মোঃ মোবারক হোসেন নামে দুই যুবককে আটক করেছে আলীকদম সেনা জোন। তাদের নয়াপাড়া ইউনিয়নের বাবু পাড়া থেকে আটক করা হয়। তাদের কাছ থেকে ১ লক্ষ ৭ হাজার জাল টাকা ও ২টি বাটন মোবাইল উদ্ধার করা হয়। আটককৃতরা ৩নং নয়াপড়া ইউনিয়নের বাসিন্দা। তাদের মধ্যে মোঃ মনির হোসেন (২৪) নয়াপাডা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মোঃ রফিকের ছেলে। অন্যজন একই গ্রামের মোহাম্মদ মিয়ার ছেলে মোঃ মোবারক হোসেন (২৬)।
আলীকদম সেনা সূত্র জানায়, গোয়েন্দা মাঠকর্মীর তথ্যের ভিত্তিতে ওয়ারেন্ট অফিসার মোঃ ইকরাম হোসেনের নেতৃত্বে বাবুপাডা ও কাকড়াঝিরিতে পৃথক অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আটককৃত ব্যক্তিদের আলীকদম থানায় হস্তান্তর করা হয়।
ইয়াবা ও জাল টাকাসহ ৩ জনকে আটকের সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার ওসি মো. নাসির উদ্দিন বলেন, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।