আমিরাতে হাটহাজারীর প্রবাসীর আত্মহত্যা

2

হাটহাজারী প্রতিনিধি

সংযুক্ত আরব আমিরাতে মোহাম্মদ হোসেন (৫৫) নামে হাটহাজারীর এক প্রবাসী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গত মঙ্গলবার (৩০ জানুয়ারি) আমিরাতের আজমান নতুন ইন্ডাস্ট্রিয়াল এরিয়ায় সকালে নিজ বাসায় মোহাম্মদ হোসেন আত্মহত্যা করেন। তার গ্রামের বাড়ি উপজেলার গুমানমমর্দ্দন ইউনিয়নে। তিনি ৩নং ওয়ার্ডের আলিম উদ্দিন হাজীর বাড়ির মৃত আলী মোহাম্মদের ছেলে। পরে খবর পেয়ে আরব আমিরাতের পুলিশ তার মরদেহ উদ্ধার করে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গুমানমর্দ্দন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মুজিবুর রহমান। প্রবাসী মোহাম্মদ হোসেন এক মেয়ে ও এক ছেলের বাবা।
স্থানীয় বাসিন্দা মোহাম্মদ ফরিদ তার মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, দীর্ঘ ৩৩ বছর ধরে আমিরাতে আজমানে ব্যবসার করে আসছেন মোহাম্মদ হোসেন। ব্যক্তিজীবনে তিনি ন্যায়পরায়ন মানুষ ছিলেন। আমরা বন্ধুর মতোই চলাফেরা করেছি। তার একটি গ্রোসারি দোকান ছিল। সেটি এক মাস আগে বিক্রি করে পাইকারী সবজি বিক্রি শুরু করেছিল। তাকে সর্বদায় নম্রভদ্র দেখেছি। কিন্তু আত্মহত্যার পথ কেন বেঁচে নিয়েছেন জানি না।
তিনি জানান, বর্তমানে তার মরদেহ খলিফা হাসপাতালের মর্গে রয়েছে। আমিরাতের সব আইনি প্রক্রিয়া সম্পন্ন হলে তার মরদেহ দেশে পাঠানো ব্যবস্থা করা হবে।