আবারও বিয়ে করছেন ফারহান আখতার

67

২০১৮ সাল ছিল বলিউডে বিয়ের মৌসুম। প্রিয়াঙ্কা চোপরা, দীপিকা পাড়ুকোন থেকে কপিল শর্মা, শায়েষা কপূররা গাঁটছড়া বেঁধেছেন। এবার গুঞ্জন উঠেছে ‘রক অন’ তারকা ফারহান আখতারকে নিয়ে। শোনা যাচ্ছে এ বছরই অর্থাৎ ২০১৯ সালেই বিয়ে করছেন তিনি। ফারহান আখতার প্রথম বিয়ে করেছিলেন অধুনা ভবানীকে। তবে বিয়ের ১৬ বছর পর তা ভেঙে যায়। বলিউড হেয়ার স্টাইলিস্টের সঙ্গে ফারহানের আলাপ হয়েছিল ‘দিল চাহতা হ্যায়’ ছবির সেটে। দ্বিতীয় সম্পর্কে যাওয়া নিয়ে বহুদিন একেবারেই চুপ করেছিলেন ফারহান। তবে এবার তিনি দ্বিতীয় সম্পর্কে জড়াতে যাচ্ছেন বলেই গুঞ্জন শুরু হয়েছে।
সংগীত তারকা শিবানী দান্ডেকরের প্রোফাইলে রহস্যময় একটি ছবি পোস্ট হওয়ার পর থেকেই এ গুঞ্জন শুরু হয়েছে। অনেকেই বলেছেন, শিবানীর পাশে ওই ব্যক্তি ফারহান আখতার। তবে তখন তাদের সম্পর্কের কথা কেউই জানতেন না। শিবানী দান্ডেকর ও ফারহান আখতার সম্পর্কের কথা সরাসরি না বললেও দীপিকা পাড়ুকোনের বিয়েতে একসঙ্গে তারা উপস্থিত হয়েছিলেন। শিবানীর সঙ্গে খুনসুটির ছবিও পোস্ট করেছেন ফারহান। এছাড়া ফারহান নতুন বছরের শুভেচ্ছা জানানো ছবিতেও পরিবারের সঙ্গে শিবানীকে দেখা গেছে। শিবানীর সঙ্গে ফারহানের পারিবারিক সম্পর্কও অত্যন্ত ভালো। শিবানী পেশাগতভাবে একজন গায়িকা ও সঞ্চালিকা। আমেরিকার টেলিভিশন শোয়ে কাজ করেছেন বহু বছর। মডেলিংও করছেন বহুদিন। ভালোবাসেন বেড়াতে। ফারহান আর তিনিও এক সঙ্গে বেড়াতে যান। তা থেকেই তাদের সম্পর্ক আরও গভীর হয়েছে।
শিবানীর জন্মদিনও সেলিব্রেট করেছেন ফারহান। ভ্যাঙ্কুভারে ট্রেক করতে গিয়েই নাকি বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন ফারহান। কিন্তু এ বিয়ে জল্পনা সবচেয়ে জোরদার হয়েছে ফারহানের অন্য একটি পোস্টে। সেই পোস্টে পাশাপাশি দু’জনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ফারহান, আর সেই ছবিটি ছিল একটি কার্ডে। আর এতেই বলি মহলের একাংশের ধারণা ২০১৯ সালেই ফের সাত পাকে বাঁধা পড়ছেন ফারহান আখতার।
শিবানীর এক বন্ধু জানিয়েছেন, দু’জনেই অত্যন্ত আবেগপ্রবণ এ সম্পর্ক নিয়ে। তারা খুব তাড়াতাড়ি একটা সিদ্ধান্ত নেবেন।