আন্দোলনের নামে নাশকতা মোকাবেলায় রাজপথে থাকতে হবে : নাছির

15

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত থানা ওয়ার্ড ও ইউনিট কমিটির তৃণমূল স্তরের নেতাকর্মীদের নাশকতা ও নৈরাজ্যবিরোধী অপকর্ম মোকাবেলায় রাজপথে থাকার যে নির্দেশনা দেওয়া হয়েছে সেই অনুযায়ী কর্মপন্থা গ্রহণের আহবান জানান।
তিনি বলেন, একটি বৃহত্তর গণতান্ত্রিক রাজনৈতিক দল হিসেবে গণতন্ত্রে বিশ্বাসী সকল রাজনৈতিক দলের নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ কর্মসূচিগুলোকে বাধাগ্রস্ত করতে চায় না। গণতন্ত্রের মূল্যবোধ সুরক্ষায় যেকোন দলে সুষ্ঠু ধারার রাজনৈতিক চর্চা গণতন্ত্রের ভিত্তিকে সুদৃঢ় করে। কিন্তু অযৌক্তিক ও ইস্যুবিহীন আন্দোলনের নামে নাশকতা ও অরাজকতার মাধ্যমে রাজনীতির স্থিতিশীলতা ক্ষুণœ হলে এবং জনগণের জানমালের নিরাপত্তা বিঘিœত হলে সেই ক্ষেত্রে আমাদেরকে অবশ্যই রাজপথে থাকতে হবে এবং নির্বাচন বানচাল করার পরিকল্পিত নীলনকশা যাতে বাস্তবায়ন হতে না পারে সেজন্য জনগণকে সাথে নিয়ে থানা, ওয়ার্ড, ইউনিট ও মহল্লা স্তরে সতর্ক অবস্থান নিতে হবে।
তিনি গতকাল শনিবার বিকেলে দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে ২৩, ২৪, ২৫, ২৬, ২৭, ২৮, ২৯, ৩৬ এবং ৪৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে একথা বলেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. হোসেন, নির্বাহী সদস্য দোস্ত মোহাম্মদ, থানা আওয়ামী লীগের ফয়েজ আহমদ, মো. ইলিয়াছ, আবু তাহের, সুলতান আহমদ, রেজাউল করিম কায়সার, ওয়ার্ড আওয়ামী লীগের ইদ্রিস কাজেমী, মোহাম্মদ মহসিন, সৈয়দ মোহাম্মদ জাকারিয়া, সিরাজুল হক, আবুল কাশেম, আব্দুল্লাহ আল ইব্রাহিম, দিলদার খান দিলু, এরশাদ উল্লাহ, নাজিমুল ইসলাম মজুমদার, আব্দুল আজিজ মোল্লা, জাফরুল হায়দার সবুজ, আলী বক্স, গোলাম মো. জোবায়ের, ইসকান্দর মিয়া,সাইফুল আলম চৌধুরী, মো. রিজোয়ান, নুরুন্নবী লিটন প্রমুখ।
আজ ৮ অক্টোবর রবিবার বিকাল ৩টায় অক্সিজেন চত্বরে ১, ২, ৩, ৭, ৪২ ও ৪৩নং ওয়ার্ডের সমন্বয়ে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সকল কর্মকর্তা, থানা, ওয়ার্ড, ইউনিট আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের সকলস্তরের নেতাকর্মীদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম. নাছির উদ্দীন সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানিয়েছেন। খবর বিজ্ঞপ্তির