আইআইইউসি ব্যবসায় প্রশাসন বিভাগের বিদায় সংবর্ধনা

14

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) ব্যবসায় প্রশাসন বিভাগের ৪৭তম ব্যাচের শিক্ষার্থীদের দুইদিনব্যাপী বিদায়ী অনুষ্ঠান-২০২২ সেন্ট্রাল অডিটরিয়ামে ২৮ ও ২৯ অক্টোবর অনুষ্ঠিত হয়। কোরআন হতে তেলওয়াত এবং জাতীয় সংগীত এর মাধ্যমে প্রোগ্রামের সূচনা হয়। এরপর প্রোগ্রামের আয়োজক ও বিজনেস ক্লাবের প্রেসিডেন্ট প্রফেসর ড. নাজিম উদ্দীন প্রোগ্রামের স্বাগত বক্তব্য দেন।
ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান এসোসিয়েট প্রফেসর মোহাম্মদ এমদাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইআইইউসি’র উপ উপাচার্য ও ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিস এর ডিন প্রফেসর ড. মছরুরুল মওলা এবং বিশেষ অতিথি ছিলেন আইআইইউসি’র বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ও ফিমেল একাডেমিক জোনের চেয়ারম্যান মিসেস রিজিয়া রেজা চৌধুরী, আইআইইউসির ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী, ট্রেজারার প্রফেসর ড. মুহাম্মদ হুমায়ুন কবির এবং রেজিস্ট্রার এএফএম আখতারুজ্জামান কায়সার। উপ উপাচার্য ও ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিস এর ডিন প্রফেসর ড. মছরুরুল মওলা প্রধান অতিথির বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের উচিত উচ্চ থেকে উচ্চতর শিক্ষা গ্রহণ করা। আইআইইউসি সেই সুযোগ শিক্ষার্থীদের করে দিয়েছে বিভিন্ন স্কলারশিপ এবং এমওইউ প্রোগ্রামের মাধ্যমে। মিসেস রিজিয়া রেজা চৌধুরী বলেন, তোমরা ভবিষ্যত গড়ার কারিগর। তোমাদের পড়াশোনার পাশাপাশি নৈতিকতার দিকে মনোনিবেশ করতে হবে। আইআইইউসি থেকে অধ্যয়ন শেষ করে বের হওয়া প্রত্যেক শিক্ষার্থী আইআইইউসি এর এম্বাসেডর এর ভূমিকা পালন করে প্রতিষ্ঠানের নাম উজ্জ্বল করবে।
ড.শাহাবুদ্দিন এর উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য দেন ট্রান্সপোর্ট ম্যানেজমেন্ট ডিভিশনের পরিচালক ড. মহিউদ্দিন মাহী, এমবিএ ও এমবিএম প্রোগ্রাম কো-অর্ডিনেটর প্রফেসর ড. আবদুল্লাহিল মামুন, প্রফেসর ড. নেজামুল হক, সিনিয়র শিক্ষক ড.সিরাজুল ইসলাম, বিবিএ প্রোগ্রামের কো-অর্ডিনেটর নাহিদ সুলতানা, সহকারী প্রক্টর সুলতানা আক্তার এবং ড. নাজনীন জাহান চৌধুরী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক বাসারাত হোসাইন, আফজালুর রহমান, হাবিবুল্লাহ, মারুফ, হেলাল উদ্দিন, শিক্ষিকা নাহিদ কুলছুমা, তানিয়া সুলতানা, আকরমা খানম, নুসরাত ইসলাম, আদিবা নাওয়ার এবং প্রায় ২০০ জন শিক্ষার্থী। বিজ্ঞপ্তি