আইআইইউসি-এপিক হেলথ কেয়ার স্বাস্থ্যসেবা চুক্তি

29

চট্টগ্রামে বিশ্বমানের স্বাস্থ্যসেবা সম্বলিত ও আইএসও: ১৫১৮৯ এক্রিডিটেশন সনদ প্রাপ্ত ডায়াগনস্টিক সেবা দানকারী প্রতিষ্ঠান এপিক হেলথ কেয়ারের সাথে স্বাস্থ্যসেবা সংক্রান্ত কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি, চট্টগ্রাম (আইআইইউসি)। গত ৩ মার্চ আইআইইউসির কনফারেন্স রুমে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। এপিক হেলথ কেয়ার লিমিটেডের ডিরেক্টর-বিজনেস ডেভেলপমেন্ট মো. জসিম উদ্দিন ও আইআইইউসির রেজিস্ট্রার কর্নেল (অব.) মো. কাসেম, পিএসসি (আরইটিডি) নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
অনুষ্ঠানে এপিক হেলথ কেয়ার লিমিটেড এর পক্ষে ডিরেক্টর অপারেশন এন্ড সিওও ডা. এনামুল হক, এজিএম এন্ড ল্যাব ডিরেক্টর ডা. সাইফুদ্দিন মো. খালেদ, ম্যানেজার সেল্স এন্ড মার্কেটিং সুমন রঞ্জন ভৌমিক, এসিট্যান্ট ম্যানেজার-ব্র্যান্ডিং, রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট ও চুক্তি সমন্বয়ক মো. জহির রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ-কর্পোরেট বিজনেস মো. রুমাত মোস্তাকিম এবং আইআইইউসির পক্ষে ভাইস চ্যান্সেলর প্রফেসর কে এম গোলাম মহিউদ্দিন, প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ আলী আজাদী, বিজনেস ফ্যাকাল্টির চেয়ারম্যান মোহাম্মদ এমদাদ হোসেন, ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক ও এক্স-প্রক্টর এ এস এম আলী রেজা উপস্থিত ছিলেন।
এই চুক্তির ফলে আইআইইউসির ডিরেক্টর, সকল কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, ছাত্র-ছাত্রী ও তাদের পরিবার এপিক হেলথ কেয়ারের বিভিন্ন ডায়াগনষ্টিক টেষ্টের ক্ষেত্রে বিশেষ কর্পোরেট সুবিধা লাভ করবেন। বিজ্ঞপ্তি