অন্ধত্ব ও ডায়াবেটিক মুক্ত বিশ্ব গঠনে কাজ করছে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল

17

 

বিশ্ব মানবতা রক্ষায় লায়ন্স ও লিও সদস্যরা একযোগে কাজ করে যাচ্ছে। অন্ধত্ব ও ডায়াবেটিক মুক্ত বিশ্ব গঠনে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল বদ্ধপরিকর। দক্ষিণ এশিয়াকে নিরক্ষতার অভিশাপ থেকে মুক্ত করতে লায়ন্স ও লিও সদস্যরা কাজ করছে। সম্প্রতি নগরীর সিএন্ডএফ টাওয়ারের সম্মেলন কক্ষে লায়ন জেলা ৩১৫-বি৪ এর প্রাক্তন জেলা গভর্নর ও লিও জেলার প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন মোহাম¥দ মনজুর আলম মঞ্জু পিএমজেএফ মোহামেডান স্পোর্টিং ক্লাবের হকি কমিটির চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাব ও গোল্ডেন সিটি লিও ক্লাবের পক্ষ থেকে আয়োজিত সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।
বক্তারা বলেন, মানবতার কল্যাণে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালে পক্ষ থেকে বিভিন্ন প্রকল্প গ্রহণ করা হয়েছে। বিশ্বব্যাপী শিক্ষা, স্বাস্থ্যসেবাসহ বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের কাজ এগিয়ে চলছে।
লায়ন্স জেলা রিজিয়ন চেয়ারপারসন ও লিও এডভাইজার পিপি লায়ন আফরোজা বেগমের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন প্রাক্তন লিও ডিস্ট্রিক্ট কো অর্ডিনেটর লায়ন এম নাজমুল ইসলাম। অনুষ্ঠানে লিও সাইফুল ইসলাম, লিও মোহাম্মদ শহীদুল্লাহ্ সজীব, লিও মাঈনুল হাসান রিয়াদ, লিও শাকিল ইমন, লিও আশিক আরেফিন, লিও মাহি, লিও আমেনা, লিও অবন্তি সহ লায়ন্স ও লিও সদস্যরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি