অটোরিকশা উল্টে লোহাগাড়ায় প্রাণ গেল চালকের

12

লোহাগাড়ায় পুটিবিলা ইউনিয়নের নতুন বাজার এলাকায় স্পিড ব্রেকারে ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে মো. জকরিয়া আলম মিন্টু (৩২) নামের এক চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল ২ বুধবার ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। মিন্টু লামা উপজেলার সরই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গুরা বইন্যা পাড়ার সরওয়ার গাজীর পুত্র। পুটিবিলা ইউপি সদস্য মোহাম্মদ খানে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
স্থানীয়রা জানান, অটোরিকশা চালক জকরিয়া আলম মিন্টু কেয়াজু পাড়া এলাকা হতে ব্যাটারিচালিত অটোরিকশা ভর্তি পানের ঝুড়ি নিয়ে বিক্রির জন্য লোহাগাড়া উপজেলা সদর বটতলীর উদ্দেশ্যে রওনা হন। দরবেশ হাট-কেয়াজু পাড়া সড়কের পুটিবিলা নতুন বাজারে পৌঁছলে অপরিকল্পিতভাবে দেয়া স্পিড ব্রেকারে অটোরিকশাটি উল্টে গেলে তিনি গাড়ির নিচে চাপা পড়েন।
পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা সদরের বটতলী মোটরস্টেশনে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
সরই ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার বাবুল মিয়া জানান, একই অটোরিকশাতে থাকা মিন্টুর বাবা ভাগ্যক্রমে বেঁচে যান। বর্তমানে তিনি একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।