‘বিবেক জেগে উঠুক কোরআন-সুন্নাহর পক্ষে

75

চট্টগ্রাম-৯ সংসদীয় আসনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত প্রার্থী মাওলানা ওয়াহেদ মুরাদ বলেছেন, আপনাদের মূল্যবান ভোটে আমি জয়যুক্ত হলাম কি-হলাম না সেটি বড় কথা নয়; আপনার ভোট কোরআন-সুন্নাহ পক্ষে গেলো কিনা, আল্লাহ ও তার রাসূলের পক্ষে গেলো কিনা, আউলিয়া কেরামের পক্ষে গেলো কিনা, একজন আলেমের পক্ষে গেলো কিনা, এলাকার প্রার্থীর পক্ষে গেলো কিনা সেটিই বড় কথা।
তাই আগামী ৩০ ডিসেম্বর আপনারা আমাকে চেয়ার প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে অত্র এলাকার উন্নয়ন করার সুযোগ দিন। গত ২৩ ডিসেম্বর মাওলানা মুহাম্মদ ওয়াহেদ মুরাদের সমর্থনে গণসংযোগে বক্তব্য রাখতে গিয়ে তিনি এই আহবান জানান।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআত বাকলিয়া থানার আহবায়ক শাহেদ আলী, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের সহ সভাপতি জাহাঙ্গীর, শাহাদাৎ হোসেন রুবেল, লায়ন মুহাম্মদ ইমরান, আনিসুর রহমান, কাজী সুলতান আহমদ, মুহাম্মদ সেলিম, সাইফুল ইসলাম লিটন, হাবিব, ইউসুফ কবির, কামরুল ইসলাম শাকিল, ইঞ্জিনিয়ার রাসেল, আলতাফ হোসেন, নেজাম, মহসিন আরাফাত, মোর্শেদুল আলম, ইমরান আলী, রিদুয়ান, মোহাম্মদ আজম উদ্দীন প্রমুখ। বিজ্ঞপ্তি

বাকলিয়ায় নওফেলের জন্য ভোট চাইলেন রিয়াজ হায়দার চৌধুরী

সন্তানের জন্য বাসযোগ্য বাংলাদেশ রেখে যেতে চাইলে নৌকা মার্কায় ভোট দিন। নাগরিক দায়িত্ব পালন করতে চাইলে নৌকায় ভোট দিন। চট্টগ্রাম নগরীর দক্ষিণ বাকলিয়ায় নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান ােচৗধুরী নওফেলের জন্য ভোট চেয়ে এক উঠোন প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন চট্টগ্রামের পেশাজীবী নাগরিক সংগঠক, সাংবাদিকদের জাতীয় সংগঠনের বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী।
দক্ষিণ বাকলিয়ার মাস্টার বাড়িতে এই উঠোন বৈঠক চর চাক্তাই সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ইফতেখার আলম জাহেদের সভাপত্বিত্বে ও সদস্য সচিব এডভোকেট জি.এম জাহেদের সঞ্চলনায় অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি ছিলেন বাকলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক সিদ্দিক আলম। উপস্থিত ছিলেন মো.বেলাল, সাবেক কমিশনার এস. এম. শহিদুল্যাহ , হাজী মুরাদ হোসেন টিপু, মনজুর আলম পারভেজ, মো. জসিম উদ্দিন, আফাজ উল্ল্যাহ, মো. মুরাদ, মো. মোর্রশেদ, এন.কে আলম সাজ্জাদ, আছাদুজামান শিবলু, মো, শহিদুল ইসলাম, মো ইলিয়াছ,হাজী আবদুল মান্নান, ফখরুল আলম, মাসুদ, মাজেদুল হক বাবু, আফছার উদ্দিন, ফরুক ডালিম, ইউছুপ আলী,ওয়াসিম, আলমগীর, জুনায়েদ,ইমরান, রিয়াদ, ফরহাদ প্রমুখ।
বিএফইউজে সহসভাপতি ও চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য রিয়াজ হায়দার চৌধুরী আরো বলেন, চট্টগ্রামে বীর মহিউদ্দিন চৌধুরী ছিলেন গণমানুষের নেতা। তিনি অন্যায়ের বিরদ্ধে সব সময় প্রতিবাদ করেছেন। চট্টগ্রামের উন্নয়ন, শিক্ষা-স্বাস্থ্য খাতে তাঁর অবদান অবিস্মরণীয়।
নাগরিক অধিকার আন্দোলনে তিনি অভিভাবক পুরুষ। তাই তার শ্রদ্ধা ও সম্মান জানিয়ে ঋণ স্বীকারস্বরূপ চট্টগ্রাম-৯ (কোতোয়ালি-বাকলিয়া) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ মহানগরে নৌকার প্রতীকের প্রার্থীদের বিজয় নিশ্চিত করার জন্য পেশাজীবী নাগরিক সংগঠক রিয়াজ আহবান জানান।

সাতকানিয়ায় নৌকায় ভোট চাইলেন ডা. মিনহাজ

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে মহাজোট ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভীর পক্ষে গণসংযোগ করেছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. আ ম ম মিনহাজুর রহমান। তিনি গতকাল মঙ্গলবার বিকাল ৩টায় সাতকানিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের পরশমনি কমিউনিটি সেন্টার থেকে শুরু করে নৌকার পক্ষে ভোটারদের কাছে ফুল দিয়ে ভোট প্রার্থনা করে পৌরসভা সদরের গুরুত্বপূর্ণ সড়কে গণসংযোগ করেন।
গণসংযোগ শুরুর আগে সংক্ষিপ্ত বক্তব্যে ডা. মিনহাজ বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে সাতকানিয়া-লোহাগাড়া যে উন্নয়ন হয়েছে অতীতের কোন সরকার তা করতে পারেনি। উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর সারাদিন নৌকা মার্কায় ভোট দিয়ে দেশকে জঙ্গিবাদ ও সন্ত্রাস থেকে মুক্ত রাখতে হবে। এ সময় উপস্থিত ছিলেন, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মো. সোলাইমান চেয়ারম্যান, সাতকানিয়া উপজেলা বঙ্গবন্ধু পরিষদ সভাপতি শফিকুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মমতাজ, সাধারণ সম্পাদক আনজুমান আরা বেগম, ধর্ম বিষয়ক সম্পাদক মুনিরা সোলতানা, পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর এনামুল কবির, ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর নুরুল হক নুরুল্লাহ, আমিলাইষ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল করিম, সাবেক সাধারণ সম্পাদক এস এম হারুণ, আওয়ামী লীগ নেতা গোলাম ফেরদৌস রুবেল, মো. ওসমান গনি, আনিছুর রহমান, মহিউদ্দীন মিন্টু, মো. ইউছুপ, মো. ইব্রাহিম, স্বেচ্ছাসেবক লীগ নেতা সাইফুল ইসলাম সুমন, শ্রমিকলীগ নেতা মো. রিদুয়ান, জসিম উদ্দীন, যুবলীগ নেতা হারুনুর রশিদ মানিক, ছাত্রলীগ নেতা মো. কলিমুল্লাহ, ইয়ামিনুর রহমান ইমন, মো. আয়াছ, জাহেদুল ইসলাম, সাইফুল ইসলাম শান্ত প্রমুখ।