৯ বছর পর ঢাকায় সঞ্জয় দত্ত

97

আবারও ঢাকার মাটিতে পা দিলেন বলিউডের মারকুটে অভিনেতা সঞ্জয় দত্ত। টানা ৯ বছর পর তার এই সফর। এর আগে ২০১০ সালে ভারতীয় একটি ব্যবসাপ্রতিষ্ঠানের বাংলাদেশে বাণিজ্য সম্প্রসারণ কর্মসূচির উদ্বোধন উপলক্ষে তিনি মাত্র ৫ ঘণ্টার জন্য ঢাকায় আসেন।
এদিকে সঞ্জয় দত্তের এবারের ঢাকা সফর একটি টুর্নামেন্টকে ঘিরে। জানা গেছে, বঙ্গবন্ধু কাপ গলফ-এর লোগো উন্মোচনের জন্য তার এবারের সফর। বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ গলফ ফেডারেশন। ২৮ মার্চ দুপুর নাগাদ তিনি একটি বিশেষ বিমানে ঢাকায় নামেন। এরপর বিকালে ঢাকা সেনানিবাসের কুর্মিটোলা গলফ ক্লাবে আয়োজিত লোগো উন্মোচন অনুষ্ঠানটির উদ্বোধন করেন তিনি। উদ্বোধন শেষে সন্ধ্যা ছয়টা নাগাদ ‘মুন্না ভাই’ খ্যাত এই তারকা কুর্মিটোলা গলফ ক্লাব থেকে বের হয়েছেন। তবে সঞ্জয় কয়দিন ঢাকায় থাকবেন, সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।
জানা যায়, আগামী আগামী ৩ এপ্রিল থেকে শুরু হবে তিন দিনের বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন-২০১৯। টুর্নামেন্টের ট্রফি উন্মোচন হবে আগামী ৩১ মার্চ সন্ধ্যা সাড়ে ৭ টায়। ২২ দেশের সেরা গলফাররা এই টুর্নামেন্টে অংশ নিচ্ছেন। ঢাকা সেনানিবাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে এটিই প্রথম আন্তর্জাতিক গলফ টুর্নামেন্ট।