৪৮তম শীতকালীন ক্রীড়া আসরের সফল সমাপ্তি

44

জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ৪৮তম শীতকালীন আসরের ক্রিকেট বালক গ্রুপে নেত্রকোনার পূর্বধলা জগৎমনি সরকারি পাইলট স্কুল নতুন চ্যাম্পিয়ন হয়েছে। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মাঠে অনুষ্ঠিত শেষ খেলায় দলটি উইকেটে ব্রাহ্মণবাড়িয়ার অন্নদা সরকারি স্কুলকে পরাজিত করে। প্রতিযোগিতার ক্রিকেট বালিকা গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে লালমনির হাটের পঞ্চ পুকুর স্কুল। চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ মাঠে প্রতিযোগিতার শেষ খেলায় তারা ২৯ রানে ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মোহাম্মদ বালিকা স্কুলকে পরাজিত করে। ক্রিকেট বালিকা গ্রুপে রানার্সআপ হয়েছে ঝিনাইদহের ফজর আলী গালর্স স্কুল।
হকি বালক গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকার আরমানি টোলা সরকারি স্কুল আর রংপুরের শিশু নিকেতন স্কুল হয়েছে রানার্সআপ। হকি বালিকা গ্রুপের চ্যাম্পিয়ন কিশোরগঞ্জের আরজত আতরজান স্কুল, অন্যদিকে রানার্সআপ হয়েছে ঝিনাইদহের ফজর আলী স্কুল দল। বাস্কেটবল বালক গ্রুপের চ্যাম্পিয়ন হলো ঢাকার সেন্ট যোসেফ আর রানার্সআপ হয়েছে দিনাজপুরের সেন্ট পিলিপস স্কুল।
বালিকা গ্রুপের চ্যাম্পিয়ন কিশোরগঞ্জের আরজত আতরজান স্কুল। অন্যদিকে ঠাকুরগাঁওয়ের সালন্দর স্কুলের মেয়েরা হয়েছে রানার্সআপ। ব্যাডমিন্টন বালিকা এককের চ্যাম্পিয়ন চট্টগ্রামের কাট্টলী নুরুল হক চৌধুরী স্কুলের ছাত্রী ফারজানা, ব্যাডমিন্টন বালিকা দ্বৈতে চ্যাম্পিয়ন ডা. খাস্তগীর সরকারি বালিকা স্কুলের ছাত্রী নিশি ও রোমাইসা। টেবিল টেনিস বালক দ্বৈতের চ্যাম্পিয়ন বান্দরবানের কোয়ান্টাম কসমো স্কুল আর রানার্সআপ হয়েছে রংপুর জিলা স্কুল। বিজ্ঞপ্তি