২০২৪ পর্যন্ত টটেনহ্যামে ব্রাজিলের মউরা

16

টটেনহ্যাম হটস্পারের সঙ্গে চুক্তির মেয়াদ এক বছর বাড়িয়েছেন লুকাস মউরা। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিতে ২০২৪ সাল পর্যন্ত থাকবেন ব্রাজিলের এই ফরোয়ার্ড।
গত বছরের জানুয়ারিতে পিএসজি থেকে টটেনহ্যামে যোগ দেন মউরা। গত মৌসুমে দারুণ ছন্দে ছিলেন ২৬ বছর বয়সী এই ফুটবলার। চ্যাম্পিয়ন্স লিগে আয়াক্সের বিপক্ষে সেমি-ফাইনালের ফিরতি পর্বে দারুণ এক হ্যাটট্রিক করে দলকে প্রথমবারের মতো নিয়ে যান প্রতিযোগিতার ফাইনালে। এখনও চার বছর বাকি রয়েছে তার চুক্তির মেয়াদ। এরপরও তিনি আরও ১২ মাস মেয়াদ বাড়াতে রাজি হয়েছেন। গত মৌসুমে সব প্রতিযোগিতা মিলে ৫০ ম্যাচে মউরা করেন ১৫ গোল। মৌসুমের শুরুতে ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে জোড়া গোল করে দলকে এনে দেন দারুণ এক জয়।

রজার কাপের সেমিতে নাদাল

ফ্যাবিও ফগনিনিকে হারিয়ে মন্ট্রিয়েলের রজার কাপের সেমিফাইনালে পা রেখেছেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রাফায়েল নাদাল। বিশ্বের দ্ইু নাম্বার বাছাই ২-৬, ৬-১ ও ৬-২ সেটে হারিয়েছেন ইতালিয়ান ফগনিনিকে। জয়ের পর স্প্যনিশ তারকা নাদাল বলেন, ‘এটা ছিল আপ অ্যান্ড ডাউন ম্যাচ। আমার জন্য পজিটিভ ম্যাচ ছিল কারণ আমি ভালো খেলেছি এবং সবকিছু ভালোভাবে হচ্ছে।’ এ নিয়ে রজার কাপের পঞ্চম শিরোপা জয়ের অভিযানে নেমেছেন নাদাল।