১০ দুস্থকে জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা

44

শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক.) ট্রাস্ট পরিচালিত দারিদ্র্য বিমোচন প্রকল্প-এর উদ্যোগে দরিদ্র্য জনগোষ্ঠীকে সম্মান ও মর্যাদাপূর্ণ জীবনযাপনের দিকে এগিয়ে নেওয়ার জন্য গতকাল বুধবার আপদকালীন খাতে ১০ জন দুস্থকে বিবাহ ও চিকিৎসা খাতে আর্থিক সহায়তা প্রদান করা হয়।
শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক.) ট্রাস্ট এর পক্ষ হতে সহায়তার অর্থ প্রদানকালে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীনে চট্টগ্রাম বিভাগ কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর এর উপ-মহাপরিদর্শক মো. আবদুল হাই খান বলেন, এ ট্রাস্ট মানুষকে সমাজ সেবায় যেমন অনুপ্রাণিত করেছে তেমনি দুঃস্থ, অসহায়দের রক্ষণাবেক্ষণে অন্যতম মানবিক ও ধর্মীয় দায়িত্ব হিসেবে মানবতার সেবায় এগিয়ে আসতে মানুষকে উদ্বুদ্ধ করছে। দেশের দুস্থ, দরিদ্র, এতিম, বয়স্ক, বিধবা, বিপন্ন শিশু, প্রতিবন্ধী ও প্রান্তিক জনগোষ্ঠীর আর্থসামাজিক উন্নয়ন ও সামাজিক নিরাপত্তামূলক বহুমাত্রিক কর্মসূচি বাস্তবায়ন করে চলছে।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিকেএমইএ’র সিনিয়র যুগ্ম সচিব মো. আলতাফ উদ্দিন, দারিদ্র্য বিমোচন প্রকল্প পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক আবদুল হালিম আল মাসুদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাছের, প্রচার সম্পাদক আহসান উল্লাহ চৌধুরী বিভন ও মোহাম্মদ আলী মাসুদ প্রমুখ। বিজ্ঞপ্তি