হালিশহরে রাস্তা পারাপারের সময় শিশু গুলিবিদ্ধ

52

নগরীর হালিশহর থানার বরফকল বাজার এলাকায় দিনদুপুরে রাস্তা পারাপারের সময় সুমাইয়া আক্তার (১২) নামে এক শিশু গুলিবিদ্ধ হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ সুমাইয়া আক্তার হালিশহর ঈদগা বড় পুকুর ইকবাল ভবনের আবদুল খালেকের মেয়ে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চমেক হাসপাতালে কর্তব্যরত জেলা পুলিশের এএসআই আলাউদ্দীন তালুকদার জানান, হালিশহর থেকে গুলিবিদ্ধ সুমাইয়া আক্তার নামে এক শিশুকে দুপুরের দিকে হাসপাতালে আনা হয়েছে। তাকে শিশু স্বাস্থ্য ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তার বাম পায়ের গুলির আঘাতের চিহ্ন রয়েছে।
গুলিবিদ্ধ সুমাইয়া আক্তারের মামা মনজুরুল আলম তাকে চিকিৎসা দেয়ার জন্য চমেক হাসপাতালে নিয়ে আসেন। তিনি জানান, দুপুরে বরফকল বাজার দিয়ে যাওয়ার সময় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় অজানা দিক থেকে হঠাৎ করে একটি গুলি এসে সুমাইয়া আক্তারের বাম পায়ে বিদ্ধ হয়। তবে, তিনি সংঘর্ষে কারা জড়িয়েছিল তা বলতে পারেননি। গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসেন।
তবে, হালিশহর থানার ওসি আবুল কালাম জানান, এ ধরনের একটি খবর শুনে ঘটনাস্থলে তিনি ফোর্স পাঠালেও সেখানে কাউকে পাওয়া যায়নি। তারপরও বিভিন্ন সূত্রে ঘটনার বিস্তারিত জানার চেষ্টা অব্যাহত রয়েছে।