হাটহাজারীতে ইয়াবাসহ দুই বিক্রেতা আটক

9

হাটহাজারীতে পৃথক অভিযানে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার চিকনদন্ডী ইউনিয়ন থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে পৃথক দুইটি মামলা দায়ের করেন এবং আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়। আটককৃতরা হলেন উপজেলার ১নং দক্ষিণ পাহাড়তলী এলাকার ফতেয়াবাদ গ্রামের করম আলী মুন্সী বাড়ির মো. আবুল কাশেম মিস্ত্রির পুত্র মো. নাজিম প্রকাশ হাতকাটা নেজাম (৪২) এবং চিকনদন্ডী ইউনিয়নের খন্দকিয়া গ্রামের মোশারফ আলী বাড়ির মৃত নুরুল ইসলামের পুত্র জানে আলম প্রকাশ জুনু (২৭)।
পুলিশ জানায়, মঙ্গলবার রাতে চিকনদন্ডী ইউপি অফিসের সামনে বড়দিঘির পাড় হতে আহনের পাড়া পাকা রাস্তার উপর ইয়াবা ট্যাবলেট বিক্রিকালে হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আনিছ আল মাহমুদ সঙ্গীয় অফিসার এর সহায়তায় মো. নেজাম প্রকাশ হাতকাটা নেজামকে আটক করা হয়। এ সময় তার হেফাজতে থাকা ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এছাড়া একই ইউনিয়নের খন্দকিয়া গ্রামের বায়তুন নুর জামে মসজিদ সংলগ্ন মহিউদ্দিনের দোকানের সামনে পাকা রাস্তার উপর অবৈধ ইয়াবা ট্যাবলেট বিক্রিকালে উপ-পরিদর্শক (এসআই) আবেদ আলী সঙ্গীয় অফিসার এর সহায়তায় জানে আলম প্রকাশ জুনুকে আটক করে। এ সময় তার কাছ থেকেও ১১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।