হাটহাজারীতে অগ্নিকান্ডে ৬টি ঘর পুড়ে ছাই

34

হাটহাজারীতে অগ্নিকাণ্ডে ৬টি বাড়ি পুড়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন। গতকাল শুক্রবার সন্ধ্যায় চৌধুরীহাট বাজারের নবীন সাধুর বাড়ি এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে র সঠিক কারণ জানা যায়নি।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় নবীন সাধুর বাড়িতে হঠাৎ আগুনের সূত্রপাত ঘটে। আগুন দ্রুত পাশ্ববর্তী বসতঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে হাটহাজারী ও বায়েজিদ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে উজ্জ্বল পালিত, বাবু পালিত, লিটন পালিত, বাবলা পালিত, চন্দন পালিত ও রণি পালিতের ৬টি বসতঘর পুড়ে যায়। এতে আরও ৪টি বাড়ি আংশিক ক্ষতি হয়। অগ্নিকান্ডের ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ৩০ লক্ষ টাকা হবে বলে ধারণা করা হচ্ছে।
হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্র্মকর্তা জাকের হোসেন জানান, খবর পেয়ে হাটহাজারী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ও বায়েজিদ ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় প্রায় ৩০ লক্ষ টাকার মালামাল আগুনের হাত থেকে রক্ষা করা সম্ভব হয়।