স্বাধীনতা মেলা পরিষদের সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা

71

স্বাধীনতা মেলা পরিষদের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান চকবাজার মতি টাওয়ারের সম্মুখে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন স্বাধীনতা মেলা পরিষদের কো-চেয়ারম্যান ও চট্টগ্রাম চেম্বার অব কমার্স এর পরিচালক ছৈয়দ সজীব আহমদ। প্রধান অতিথি ছিলেন স্বাধীনতা মেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাবউদ্দিন চৌধুরী।
প্রধান অতিথি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে আজ দেশ স্বাধীন হয়েছে বলেই বাংলাদেশ বিশ্বের মাঝে মাথা উঁচু করে আমরা দাঁড়িয়েছে। জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নের রোলমডেল হিসেবে বিশ্বের কাছে পরিচিত লাভ করেছে।
সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন স্বাধীনতা মেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মঈমউদ্দিন আহমেদ চৌধুরী, স্বাধীনতা মেলা পরিষদের কো-চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক দেবাশীষ গুহ বুলবুল, মুক্তিযোদ্ধা পরিবার থেকে বঙ্গবন্ধু’র ঘনিষ্ট সহচর সাবেক মন্ত্রী মুক্তিযোদ্ধা মরহুম জহুর আহমদ চৌধুরীর সন্তান মো. জসিমউদ্দিন, যুবনেতা নুর মোস্তফা প্রমুখ। সভা সঞ্চালনা করেন স্বাধীনতা মেলা পরিষদের মহাসচিব মোজাহের ইসলাম। সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি