স্বাধীনতা ও মানুষের মুক্তির প্রতীক নৌকায় ভোট দিন

103

চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দীন আহমদ বলেছেন, নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা মুক্তিযুদ্ধের প্রতীক, ক্ষুধা-দারিদ্রমুক্ত বাংলাদেশ ও সাধারণ মানুষের মুক্তির প্রতীক। নৌকা প্রতীককে বিজয়ী করলে প্রধানমন্ত্রী খুশি হবেন এবং সরকারের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিকে বিজয়ী করতে পারলে এ এলাকার চলমান উন্নয়ন কাজ আরও বৃদ্ধি পাবে। গতকাল বৃহস্পতিবার পূর্ব ষোলশহর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নৌকার সমর্থনে গণসংযোগে এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা শুভ শক্তির প্রতিনিধি হয়ে অশুভ শক্তির বিরুদ্ধে মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে এগিয়ে যাচ্ছেন। সফলভাবে রাষ্ট্র পরিচালনা করে দেশকে উন্নতির মহাসড়কে তুলে আনতে সক্ষম হয়েছেন। আসন্ন উপ-নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করলে জনকল্যাণমূলক রাজনীতির জয় হবে।
এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক সফিউল ইসলাম ফারুক, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এড. জহির উদ্দিন, ৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম, কাউন্সিলর আশরাফুল আলম, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, আওয়ামী লীগ নেতা আবু সৈয়দ সহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি