স্বল্পসুদে-সহজ শর্তে গৃহঋণ সুবিধা

107

১৯৮১ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের প্রাইভেট খাতের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড এবং দেশের শীর্ষ স্থানীয় স্টিল ম্যানুফেকচারিং কোম্পানি বিএসআরএম দেশব্যাপী ‘ভালো বাসা’ হোম লোনের প্রচারণার লক্ষ্যে একটি চুক্তি স্বাক্ষর করেছে। স¤প্রতি বন্দরনগরীর আগ্রাবাদে অবস্থিত আইপিডিসি’র চট্টগ্রাম শাখা অফিসে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। চুক্তির আওতায়, গ্রাহকরা বিএসআরএম’র পণ্য ক্রয়ে বিশেষ ছাড় এবং আইপিডিসি থেকে ঋণ নেওয়ার ক্ষেত্রে সুদের হারে ছাড় পাবেন।
বিএসআরএম’র ম্যানেজিং ডিরেক্টর আমীর আলী হুসেইন এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম সমঝোতা স্মারক চুক্তিতে স্বাক্ষর করেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর পক্ষে ডিএমডি ও হেড অব রিটেইল বিজনেস কায়সার হামিদ, ডিএমডি ও হেড অব বিজনেস ফাইন্যান্স রিজওয়ান দাউদ শামস, হেড অব ব্র্যান্ড এন্ড কর্পোরেট কমিউনিকেশন মাহজাবীন ফেরদৌস,হেড অব অ্যাফর্ডেবল হোম লোন অমিত কান্তি সরকার, ব্রাঞ্চ ম্যানেজার অনির্বাণ সরকার এবং বিএসআরএম’র পক্ষ থেকে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর তপন সেন গুপ্ত, জেনারেল ম্যানেজার ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস শেখর রঞ্জন কর, হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন চৌধুরী, হেড অব চ্যানেল ডেভেলপমেন্ট রুনি রহমান, হেড অব সেলস মুহাম্মদ মেহদী হাসান চৌধুরীসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বিএসআরএম’র ম্যানেজিং ডিরেক্টর আমীর আলী হুসেইন বলেন, মেগাসিটিগুলোতে আইপিডিসি তার ক্ষমতা স¤প্রসারণের লক্ষ্যে যে উদ্যোগ নিয়েছে, তা সত্যিই প্রশংসনীয়। এই কৌশলগত অংশীদারিত্বের মাধ্যমে জনস্বার্থ সংশ্লিষ্ট কাজে সহযোগিতা করতে পেরে আমরা আনন্দিত।
চুক্তি প্রসঙ্গে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম বলেন, আইপিডিসি তার স্ট্র্যাটেজিক ভিতের উপর শক্তিশালী অবস্থান তৈরি করেছে এবং আমাদের দৃঢ় বিশ্বাস, এই উদ্যোগে দেশের অন্যতম স্টিল ম্যানুফেকচারিং কোম্পানির সহযোগিতার মাধ্যমে মেগাসিটিগুলোতে স্বল্প সুদে গৃহঋণ সুবিধা পৌঁছে দেওয়ার লক্ষ্য পূরণে আমরা সক্ষম হব।