স্ত্রীর পরকীয়া দেখে অভিমানে স্বামীর আত্মহত্যা

41

সীতাকুন্ডে নিজ স্ত্রীকে পর পুরুষের সাথে ঘুরতে দেখে অভিমানে আত্মহত্যা করেছেন রামপদ দাশ (২৮) নামের এক স্বামী। গতকাল মঙ্গলবার উপজেলার ১০নং সলিমপুর ইউনিয়নের জেলে পাড়ায় এই ঘটনা ঘটে। সকালে পুলিশ গলায় ফাঁস দেওয়া অবস্থায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত রামপদ সলিমপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দক্ষিণ সলিমপুর জেলে পাড়ার শিবু দাশের পুত্র।
জানা যায়, উপজেলার সলিমপুর এলাকার রামপদ পরিবারের সম্মতিতে চট্টগ্রাম নগরীর পতেঙ্গা এলাকার একটি মেয়েকে বিবাহ করেন। বিয়ের পর দেখে দীর্ঘ ৪ বছর ধরে মনোমালিন্য চলছে স্ত্রীর সাথে। এরপর থেকে তার স্ত্রী বেশিরভাগ সময় বাবার বাড়িতে থাকতে শুরু করে। শ্বশুর বাড়িতে আসতে বললে এসে কয়েকদিন থাকলেও বিভিন্ন বাহানায় ফের বাবার বাড়িতে চলে যায়। পূজা উপলক্ষে স্ত্রী নগরীর পতেঙ্গা এলাকায় বাবার বাড়িতে যান। গত সোমবার বিজয়া দশমী’র দিনে প্রতিমা বিসর্জন দিতে রামপদ দাশও পতেঙ্গা সমুদ্র সৈকতে যান। সেখানে তার স্ত্রীকে অন্য এক পুরুষের সাথে ঘুরতে দেখেন রামপদ। এ অবস্থায় তিনি বাড়িতে ফিরে রাতের কোনো এক সময় অভিমানে ঘরের বীমের সাথে রশি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। সকালে বাড়ির লোকজন হরিপদের ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দিলে সীতাকুন্ড মডেল থানার এসআই আজহার ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
সীতাকুন্ড থানার ওসি মো. ফিরোজ হোসেন মোল্লা জানান, আমরা বিষয়টি শুনে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্টের জন্য মর্গে প্রেরণ করেছি। শুনেছি স্ত্রীর সাথে অভিমান করে নাকি তিনি আত্মহত্যা করেছেন।